Views: 634

বিভাগীয় সংবাদ রাজশাহী

পাবনা-৪ উপ-নির্বাচনের ফলাফল ঘোষণা

জুমবাংলা ডেস্ক : পাবনা-৪ আসনের উপ-নির্বাচনে ২,৩৯,৯২৪ ভোট পেয়ে পেয়ে বেসরকারিভাবে বিজয়ী আওয়ামী লীগের নৌকা প্রতীকের প্রার্থী বীর মুক্তিযোদ্ধা নুরুজ্জামান বিশ্বাস। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএনপির প্রার্থী হাবিবুর রহমান হাবিব পেয়েছেন ৫,৫৭৬ ভোট। এর আগে, শনিবার (২৬ সেপ্টেম্বর) শান্তিপূর্ণ ভাবে শেষ হয়েছে পাবনা-৪ আসনের উপ-নির্বাচন। সকালে ব্যালট পেপার ভোট কেন্দ্রে পৌঁছানোর কারণে সকাল ৯টা থেকে ভোট গ্রহণ শুরু হয়ে চলে টানা বিকেল পাঁচটা পর্যন্ত।


অন্যদিকে নির্বাচন কমিশন, প্রশাসন ও আইন শৃংখলা বাহিনীর উপর অনাস্থা এনে অনিয়ম ও দুনীতির অভিযোগ তুলে ভোট বাতিল চেয়েছেন বিএনপির ধানের শীর্ষ মনোনীত প্রার্থী হাবিবুর রহমান হাবিব। আর হাবিবের দাবি মিথ্যা দাবী করে সংবাদ সম্মেলন করেছেন আওয়ামী লীগের কেন্দ্রীয় ও জেলার নেতারা।

প্রসঙ্গত: গত ২ এপ্রিল পাবনা জেলা আওয়ামীলীগের সভাপতি, সাবেক এমপি ও সাবেক ভূমিমন্ত্রী, ভাষাসৈসিক, বীরিমুক্তিযোদ্ধা বর্ষীয়ান রাজনীতিবীদ শামসুর রহমান শরীফ ডিলুর মৃত্যুতে আসনটি শূন্য ঘোষণা করে নির্বাচন কমিশন।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

৫ লাখ ভারতীয় জাল রুপিসহ গ্রেফতার ৪

Saiful Islam

ডিবি পুলিশের বিরুদ্ধে স্কুলছাত্রী ধর্ষণের অভিযোগ, আশ্রয়স্থলে গণধর্ষণের শিকার

Saiful Islam

কেন আত্মহত্যা করলেন ঢাবি ছাত্রী রুম্পা

Shamim Reza

৬০০ টাকায় বিক্রি হচ্ছে এক হালি ইলিশ

Saiful Islam

অল্প বয়সে বিয়েটা, বাসর রাতের পর থেকেই সর্বনাশ হলো কিশোরী

Shamim Reza

নীলফামারী-৪ আসন হবে দেশের মডেল সংসদীয় আসন: এমপি আদেল

mdhmajor