Views: 50

আন্তর্জাতিক ওপার বাংলা

পিৎজা অর্ডার দিয়ে যেভাবে লাখ টাকা খোয়ালেন তিনি

আন্তর্জাতিক ডেস্ক : পিৎজা খাওয়ার শখ হয়েছিল ব্যাঙ্গালুরুর বাসিন্দা এনভি শায়িকের। শখের তোলা যে আসলেও লাখ টাকা বুঝতে পারেননি এই সফটওয়্যার ইঞ্জিনিয়ার।বুঝতে পারেননি কী বিশাল ফাঁদে পড়তে যাচ্ছেন তিনি।অর্ডার তো করলেন, এক পিৎজা খেতে গিয়ে খোয়ালেন লাখ টাকা!

ভারতীয় সংবাদমাধ্যম দ্য টাইমস অব ইন্ডিয়ার খবরে বলা হয়, গত রোববার বিকেল সাড়ে তিনটার দিকে ব্যাঙ্গালুরুর কারামাঙ্গালা ফার্স্ট ব্লকের বাসিন্দা এনভি শায়িক মোবাইলে একটি ফুড ডেলিভারি অ্যাপে পিৎজা অর্ডার করেন। অর্ডার দেওয়ার পর এক ঘণ্টা কেটে যাওয়ার পরও পিৎজা না আসায়, তিনি গুগলে সার্চ করে ওই অ্যাপের কাস্টমার কেয়ারে ফোন করেন। ব্যাস, ২ ঘণ্টার মধ্যেই তার অ্যাকাউন্ট থেকে ৯৫ হাজার রুপি হাওয়া হয়ে যায়। বাংলাদেশি মুদ্রায় এ টাকার পরিমাণ ১ লাখ ১৩ হাজার টাকা।


এরপর তিনি ব্যাঙ্গালুরুর মাদিওয়ালা থানায় প্রতারণার অভিযোগ দায়ের করেছেন। তিনি জানিয়েছেন, ‘ওদের যখন ফোন করি তখন ওরা বলে যে তারা পিৎ‌জা পাঠাতে পারছে না। তার বদলে টাকা ফেরত দিয়ে দিতে চেয়েছে। ওরা আমাকে একটা পাঠাবে বলেছিল, যেখানে আমাকে সব তথ্য দিতে বলেছিল যাতে টাকাটা দ্রুত ফেরত পাই।’

শয়িক যে প্রতারকের ফাঁদে পড়েছেন তা বুঝতেই পারেননি। তাকে কাস্টমার কেয়ার এক্সিকিউটিভ ভেবে তার কথামতোই সব করেন শয়িক। কয়েক মিনিটের মধ্যেই তার অ্যাকাউন্ট থেকে ৪৫ হাজার রুপি কমে যায়। বেগতিক দেখে বাকি টাকা তিনি অন্য ব্যাংকে ট্রান্সফার করার চেষ্টা করেছিলেন। তবে তার আগেই চলে যায় আরও ৫০ হাজার রুপি।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

জামাইকে কোলে নিয়ে শাশুড়ির নাচ

Shamim Reza

আটক চীনা সেনাকে ছেড়ে দিলো ভারত

azad

সৌদি ক্রাউন প্রিন্সের বিরুদ্ধে যুক্তরাষ্ট্রে মামলা করলেন খাসোগির প্রেমিকা

Shamim Reza

নিজেরসহ সকল অফিসারের ছুটি বাতিল করল সিন্ধুর আইজিপি!

Shamim Reza

নিউইয়র্কের সর্বোচ্চ সম্মাননা পেলেন বিশ্বের সবচেয়ে খুদে অধ্যাপক

Shamim Reza

মামলা বন্ধ না করলে বন্দী করা হবে মার্কিনিদের

Shamim Reza