Views: 502

বিভাগীয় সংবাদ সিলেট

পুলিশের পিকআপ ভ্যান দেখতেই ইট-পাটকেল ছুঁড়ল বিক্ষুব্ধরা


জুমবাংলা ডেস্ক : সিলেটের বন্দরবাজার পুলিশ ফাঁড়িতে রায়হান হত্যার ঘটনায় কনস্টেবল টিটু চন্দ্র দাসকে ৫ দিনের রিমান্ডে পাঠিয়েছেন আদালত। মঙ্গরবার (২০ অক্টোবর) দুপুরে অতিরিক্ত চিফ মেট্রোপলিটন ম্যজিস্ট্রেট জিয়াদুর রহমানের আদালতে পুলিশ ৭ দিনের রিমান্ড আবেদন করে। পরে আদালত টিটু দাসকে ৫ দিনের রিমান্ডে পাঠায়। এর আগে কনস্টেবল টিটু দাসকে পুলিশ লাইন্স থেকে গ্রেফতার করে পিবিআই।


এদিকে, হত্যাকাণ্ডের ৯ দিন পেরিয়ে গেলেও এখনো মামলার অগ্রগতি না হওয়ায় এবং মূল হোতা পলাতক এসআই আকবরকে গ্রেপ্তার করতে সমর্থ না হওয়ায় মঙ্গলবারও সিলেটে মানবন্ধনসহ বিভিন্ন কর্মসূচি পালন করেছে বিভিন্ন সংগঠনের নেতাকর্মীরা। মঙ্গরবার বেলা সোয়া ১১ টার দিকে সিলেট কোর্ট পয়েন্ট এলাকায় জেলা ও মহানগর ব্যবসায়ী ঐক্য কল্যাণ পরিষদের মানববন্ধনে ব্যবসায়ী নেতারা রায়হান হত্যাকাণ্ডের ঘটনার তীব্র নিন্দা জানান।

মূল অভিযুক্ত এসআই আকবরকে পুলিশ গ্রেফতার করতে না পারায় ক্ষোভ প্রকাশ করেন তারা। এ সময় মানববন্ধন চলাকালে পাশ দিয়ে চলে যাওয়া পুলিশের একটি পিকআপ ভ্যানে ইট-পাটকেল ছুঁড়ে মারেন বিক্ষুব্ধ ব্যবসায়ীরা। তবে এতে কোনো হতাহতের ঘটনা ঘটেনি।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

ডিভোর্স দেওয়ায় স্ত্রীর মুখে এসিড ছুঁড়লেন স্বামী

Shamim Reza

সোশ্যাল ইসলামী ব্যাংকের নতুন তিনটি শাখার উদ্বোধন

mdhmajor

পুলিশ দরজা ভেঙে দেখে খাটের উপর পড়ে আছে নববধূ তামান্নার দেহ

Shamim Reza

গাজীপুরে ট্রাক চাপায় নিহত ২

rskaligonjnews

কনকনে শীত উপেক্ষা করে সারা রাত প্রেমিকের বাড়িতে প্রেমিকার অনশন

rony

উত্তর পশ্চিম দিকে সরে যেতে পারে ঘূর্ণিঝড় ‘নিভার’

azad