Views: 13

চট্টগ্রাম বিভাগীয় সংবাদ

পুলিশ কর্মকর্তার বিরুদ্ধে স্বামীহারা অসহায় নারীর মামলা


প্রতীকী ছবি
জুমবাংলা ডেস্ক : কুমিল্লার চান্দিনায় স্বামীহারা অসহায় নারীর পরিবারের ওপর অত্যাচার করে ভয়ভীতি দেখানোর অভিযোগে কুমিল্লার চান্দিনায় এক পুলিশ কর্মকর্তার বিরুদ্ধে মামলা হয়েছে। ওই পুলিশ কর্মকর্তার আপন চাচি আদালতে মামলাটি দায়ের করেন।

পুলিশে চাকরির সুবাদে পরিবার ও এলাকায় প্রভাব বিস্তার করে নিরীহ মানুষের ওপর অত্যাচার ও হুমকি-ধমকি দেওয়ার অভিযোগ এনে গত ৬ জানুয়ারি কুমিল্লা নির্বাহী ম্যাজিস্ট্রেট আদালতে মামলাটি দায়ের করেন পুলিশ কর্মকর্তা মনিরুল ইসলামের চাচি মর্জিনা বেগম।


পুলিশের এসআই মনিরুল ইসলাম কুমিল্লার চান্দিনা উপজেলার মাধাইয়া ইউনিয়নের বড়কলাগাঁও গ্রামের বাচ্চু মিয়ার ছেলে। তিনি ব্রাহ্মণবাড়িয়া জেলার সদর থানায় কর্মরত আছেন।

মর্জিনা বেগম জানান, ৬ মেয়ে ও নাবালক ২ ছেলে রেখে আমার স্বামী প্রায় ১৬ বছর আগে মৃত্যুবরণ করেন। আমার স্বামীর মৃত্যুর পরপরই আমার স্বামীর সৎভাই বাচ্চু মিয়ার ছেলে মনির হোসেন আমার ও আমার পরিবারের ওপর অন্যায় অত্যাচার করে চলছে। আমার জমিজমা দখল করতে আমাকে বাড়ি ছাড়ার হুমকি দিয়ে চলছে। আমার উপার্জনক্ষম কোনো সন্তান নেই। কখনো অর্ধাহারে আবার কখনো অনাহারে দিনাতিপাত করছি। তার কবল থেকে রক্ষা পেতে আমি বুধবার আদালতে ১০৭ ও ১১৭ ধারায় মামলা দায়ের করেছি।

এ ব্যাপারে এসআই মনিরুল ইসলাম জানান, তারা আমার মামলার আসামি। তারা আমার বিরুদ্ধে মামলা করে কীভাবে? তারা মামলা করলে সেগুলো মিথ্যা ও বানোয়াট।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

স্থানীয় কিশোরকে গলা কেটে হত্যা করল রোহিঙ্গা কিশোর

Saiful Islam

হোটেলে অবস্থানরত দেবর-ভাবি শ্রীঘরে

Saiful Islam

অবিবাহিতদের সাথে পারলো না বিবাহিতরা

Saiful Islam

ফেসবুকের কল্যাণে জামাইসহ মেয়ে ফিরে পেলেন বাবা

Saiful Islam

পুত্রবধূকে শ্লীলতাহানির অভিযোগে শ্বশুর ধরা

Saiful Islam

সাংবাদিক মামুন মিয়ার জন্মদিন পালিত

Saiful Islam