Views: 190

বিভাগীয় সংবাদ রাজশাহী

পৌরসভা নির্বাচনে ননদের বিপরীতে প্রার্থী ভাবি!

জুমবাংলা ডেস্ক : রাজশাহীর বাগমারা উপজেলার ভবানীগঞ্জ পৌরসভায় লড়াইয়ে ননদের বিপরীতে প্রার্থী ভাবি। সংরক্ষিত ২ নম্বর ওয়ার্ড কাউন্সিলর পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন তারা। তারা হলেন, ননদ নারগিস বিবি ও ভাবি রোনা বিবি। এর মধ্যে ননদ সাবেক এবং ভাবি বর্তমানে ওই ওয়ার্ডের কাউন্সিলর। তাদের দুজনের প্রতিদ্বন্দ্বিতা নিয়ে স্বজনরা বিভক্ত হয়ে পড়েছেন।


১৬ জানুয়ারি এই পৌরসভায় ভোটগ্রহণ হবে। জানা যায়, কসবা গ্রামের আবুল কালামের মেয়ে নারগিস বিবির সঙ্গে আবদুল হামিদ নামের এক ব্যক্তির বিয়ে হয়। ২০১০ সালের নির্বাচনে নারগিস বিবি সংরক্ষিত ২ নম্বর ওয়ার্ড থেকে কাউন্সিলর নির্বাচিত হয়েছিলেন। ওই বছর তার ভাবি প্রার্থী ছিলেন না। ২০১৫ সালের নির্বাচনে নারগিস বিবির সঙ্গে প্রতিদ্বন্দ্বিতায় নামেন তার বড় ভাই মাহাবুর রহমানের স্ত্রী রোনা বিবি। ওই নির্বাচনে তিনি জয়ী হন।

এবার নারগিস বিবি জবা ফুল ও রোনা বিবি অটোরিকশা প্রতীকে নির্বাচন করছেন। সকাল হলেই এক বাড়ি থেকে দুই প্রার্থী প্রচারণা চালাতে বের হন। আলাদা আলাদা এলাকায় প্রচারণা শেষে একই বাড়ি ফেরেন তারা। ননদ বলেন, তিনি একবার নির্বাচনে বিজয়ী হয়ে দায়িত্ব পালন করছেন। ২০১৫ সালে তার ভাবি জয়ী হয়ে দায়িত্ব পালন করেছেন। এবারও তারা প্রার্থী হয়েছেন। ভোটাররা যাকে বেছে নেন, সেটা তিনি মেনে নেবেন। ভাবি বলেন, নির্বাচনের মাঠে তারা প্রার্থী। তবে পরিবারে তারা ননদ-ভাবি। ভোটাররা বিবেচনা করে তাদের পছন্দের প্রার্থীকে বেছে নেবেন।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

তারেক রহমানের আয়ের উৎস জুয়া খেলা: মতিয়া চৌধুরী

Saiful Islam

‘চালপড়া’ খাইয়ে স্কুলে চোর সাব্যস্ত করা হলো শিক্ষিকাকে

Saiful Islam

পর্নোগ্রাফি ব্যবসায় জড়িত থাকার অভিযোগে গ্রেপ্তার ১

Saiful Islam

বাবাকে পিটিয়ে হত্যার অভিযোগে ছেলে গ্রেফতার

Saiful Islam

কালিহাতীতে ৬ বছরের শিশু ধর্ষণ, কিশোর আটক

Shamim Reza

জয়পুরহাট পৌরসভা নির্বাচনে ভোটগ্রহণ কর্মকর্তাদের প্রশিক্ষণ

azad