বিভাগীয় সংবাদ রংপুর

প্রতিবন্ধী ভাতার কার্ড না দিয়ে দাঁত ভেঙে দিলেন মেম্বার


জুমবাংলা ডেস্ক : দিনাজপুরের পার্বতীপুরে থাপ্পড় দিয়ে মানসিক প্রতিবন্ধীর চারটি দাঁত ভেঙে দেয়ার অভিযোগ উঠেছে এক ইউপি সদস্যের বিরুদ্ধে।


শনিবার বিকেলে উপজেলার মোমিনপুর ইউপির জুড়াই বাজারে এ ঘটনা ঘটে। আহত হেলাল মণ্ডল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন। অভিযুক্ত আনোয়ার হোসেন একই ইউপির ৯ নম্বর ওয়ার্ডের সদস্য।

চিকিৎসাধীন হেলাল বলেন, মাস দেড়েক আগে প্রতিবন্ধী ভাতার কার্ড করে দেয়ার কথা বলে আট হাজার টাকা নেন আনোয়ার মেম্বার। দীর্ঘদিন পার হলেও কার্ড না দেয়ায় শনিবার বিকেলে তার কাছে টাকা চাইলে বাকবিতণ্ডা হয়। একপর্যায়ে আনোয়ার থাপ্পড় দিলে আমার চারটি দাঁত ভেঙে যায়। এছাড়া তার ভাই আনাম ও ওবায়দুল আমাকে মারধর করেন।

অভিযুক্ত আনোয়ার হোসেন বলেন, কার্ড করে দেয়ার নামে টাকা নেয়া সম্পূর্ণ মিথ্যা। আমাকে হেয়প্রতিপন্ন করতে প্রতিবন্ধী হেলালকে দিয়ে এসব মিথ্যা প্রচারণা চালাচ্ছে একটি মহল।

ইউপি চেয়ার‌ম্যান আব্দুল ওহাব মণ্ডল বলেন, পূর্ব বিরোধের জেরে মারধরের ঘটনা ঘটেছে। এ ব্যাপারে অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : http://bit.ly/2FQWuTP

আরও পড়ুন

এস আলম পরিবারের পুত্রবধূও করোনায় আক্রান্ত

mdhmajor

মাফ চেয়ে ফেসবুকে সাংবাদিকের পোস্ট, কিছুক্ষণ পরেই মৃত্যু

globalgeek

করোনায় আক্রান্ত দম্পতিকে সৎ মা পাঠালেন মুরগির ঘরে!

Saiful Islam

চোর সন্দেহে পিটিয়ে হত্যা, ৬ দিন পর বাংলাদেশির লাশ হস্তান্তর করল বিএসএফ

Saiful Islam

তালাবদ্ধ ঘরে স্ত্রীর গলিত লাশ, আহতাবস্থায় স্বামীকে উদ্ধার

Saiful Islam

চাল পাচারের সময় গুদাম কর্মকর্তা ধরা

Saiful Islam