Views: 173

খুলনা বিভাগীয় সংবাদ

প্রশংসার জোয়ারে ভাসছেন সাংসদ নাসির উদ্দীন

জুমবাংলা ডেস্ক : সড়ক দুর্ঘটনায় আহত এক কলেজছাত্রীকে ঘটনাস্থল থেকে নিজ গাড়িতে করে হাসপাতালে পৌঁছিয়ে দিয়ে প্রশংসায় ভাসছেন যশোর-২(চৌগাছা-ঝিকরগাছা) আসনের মাননীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মেজর জেনারেল(অবঃ) অধ্যাপক ডাঃ নাসির উদ্দিন এমপি। সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রশংসার জোয়ারে ভাসছেন তিনি।

আজ মঙ্গলবার সকালের দিকে চৌগাছা-ঝিকরগাছা সড়কের গরিবপুর নিউ মার্কেট এলাকায় একটি মোটরসাইকেলের সঙ্গে অটোরিকশার সংঘর্ষে ওই ছাত্রী আহত হন।

সকালে নাসির উদ্দিন এমপি ঝিকরগাছা উপজেলা পরিষদে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও জাতীয় শিশু দিবসের অনুষ্ঠানে অংশগ্রহণ শেষে চৌগাছা উপজেলার কর্মসূচিতে অংশগ্রহণ করতে যাচ্ছিলেন। পথিমধ্যে ঝিকরগাছা-চৌগাছা সড়কের গরিবপুর নিউমার্কেট এলাকায় পৌঁছালে দেখতে পান চৌগাছা সরকারি কলেজের শিক্ষার্থী সামিয়া আক্তার দুর্ঘটনায় আহত হয়ে পড়ে আছেন কিন্তু সড়কে ওই শিক্ষার্থীকে হাসপাতালে নেয়ার কোনো যানবাহন পাওয়া যাচ্ছিল না। এ সময় এমপি মহোদয় তার গাড়ি চালককে নির্দেশ দেন ওই শিক্ষার্থীকে নিজের গাড়িতে উঠিয়ে নিতে। পরে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তির পর বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী অনুষ্ঠানে যোগ দেন ।

এমপি মহোদয়ের সফরসঙ্গী হিসেবে ছিলেন ঝিকরগাছা উপজেলা ছাত্রলীগের সভাপতি এহসানুল হাবীব শিপলু ও সাধারণ সম্পাদক কামাল হোসেন। তারা এমপি মহোদয়ের এমন কর্মকান্ডে সন্তুষ্টি প্রকাশ করে বলেন দেশের প্রত্যেক সাংসদ যদি এমন মানবিক আচরণ করেন তাহলে পুরো দেশের সামগ্রিক চিত্র বদলে যাবে এবং সাধারণ মানুষের রাজনীতিবীদদের প্রতি আস্থা আরো সুদৃঢ় হবে।


আরও পড়ুন

মা দিবসে প্রাণ গেলো মা ও নবজাতকের

Saiful Islam

ইফতারির জন্য স্ত্রীকে বেঁধে নির্যাতন, শ্বশুরকে মারধর

Saiful Islam

পদ্মা পাড়ি দিতে গিয়ে পানিতে ডুবল মাইক্রোবাস

Saiful Islam

ফেরিতে উঠতে গিয়ে পদ্মায় ডুবে গেল যাত্রীসহ মাইক্রোবাস

Shamim Reza

সিলেটে এবার ইফতারির জন্য স্ত্রীকে বেঁধে নির্যাতন, শ্বশুরকে মারধর

Shamim Reza

ভাড়া বাসায় বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী রহস্যজনক মৃত্যু

Shamim Reza