Views: 83

খুলনা বিভাগীয় সংবাদ

প্রায় আড়াই কোটি টাকার সোনাসহ তিনজন আটক


জুমবাংলা ডেস্ক : যশোর সদর উপজেলার বাহাদুরপুর থেকে সাড়ে তিন কেজি ওজনের ৩০টি সোনার বারসহ তিনজনকে আটক করেছে বিজিবি। আজ সোমবার দুপুরে শরীয়তপুর হতে বেনাপোলগামী ফেম পরিবহনের একটি বাস তল্লাশি করে তাদের আটক করা হয়।

আটক ব্যক্তিরা হলেন, মুন্সিগঞ্জ সদর উপজেলার গোলপরায় গ্রামের গোষ্ঠবিহারী পোদ্দারের ছেলে রতনকুমার পোদ্দার (৪৯), ব্রাহ্মণবাড়ীয়ার নবীনগর উপজেলার মাঝিয়ারা গ্রামের মৃত মিন্টু সাহার ছেলে প্রদীপ সাহা (৫৫) ও রাজধানীর গেন্ডারিয়া থানার কালীগঞ্জ সাহা রোড এলাকার সোভল দত্তের ছেলে পংকজ দত্ত (৪৮)।


যশোর ৪৯ বিজিবির অধিনায়ক লে. কর্নেল মো. সেলিম রেজা জানান, গোপন সংবাদের ভিত্তিতে বিজিবির সহকারী পরিচালক মোহাম্মদ ফারুক হোসেনের নেতৃত্বে একটি টিম যশোর-মাগুরা সড়কের বাহাদুরপুর বাজারে অবস্থান নেয়। দুপুর ১টার দিকে শরীয়তপুর হতে বেনাপোলগামী ফেম পরিবহনের একটি বাসের গতিরোধ করে তল্লাশি চালানো হয়। এসময় বাসের তিন যাত্রীর কাছ থেকে সাড়ে তিন কেজি ওজনের ৩০টি সোনার বার উদ্ধার করা হয়। যার আনুমানিক দাম দুই কোটি ৪১ লাখ ৫০ হাজার টাকা।

তিনি আরো জানান, উদ্ধার করা সোনার বার ও আটক ব্যক্তিদের বিরুদ্ধে মামলা প্রক্রিয়াধীন।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

হাতুড়ি দিয়ে পিটিয়ে বিকাশের ১২ লাখ টাকা ছিনতাই

Saiful Islam

সিলেটে ৪ লাখ টাকার যৌন উত্তেজক ওষুধ জব্দ

Saiful Islam

ফার্মেসিতে চাঁদাবাজির সময় নারীসহ আটক ৪

Saiful Islam

এক বাঘাইড়ের দাম সাড়ে ৪২ হাজার টাকা!

Saiful Islam

চুরির অপবাদে দুই কিশোরকে গাছে বেঁধে নির্যাতন, ভিডিও ভাইরাল

Shamim Reza

নবমের ছাত্রীর সঙ্গে প্রেম, এরপর আবাসিক হোটেলে নিয়ে ধর্ষণ

Shamim Reza