Views: 96

ঢাকা বিভাগীয় সংবাদ

প্রেমিককে বশ করতে গিয়ে কবিরাজের কাছে ধর্ষিত তরুণী


জুমবাংলা ডেস্ক : ঢাকার ধামরাইয়ে ধর্ষণের মামলায় সালাম খোলজার(৪৫) নামে এক কবিরাজকে গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার দিবাগত গভীর রাতে ধামরাই চৌহাট ইউনিয়নের দক্ষিণপাড়া এলাকার নিজ বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করা হয়। বুধবার দুপুরে তাকে আদালতে পাঠানো হয়েছে।

গ্রেপ্তার সালাম খোলজার ধামরাই চৌহাট ইউনিয়নের দক্ষিণপাড়া এলাকার মৃত ওয়ারেজ মিয়ার ছেলে।


মামলা ও পুলিশ সূত্র জানায়, ভুক্তভোগী তরুণী একটি ছেলেকে দীর্ঘদিন ধরে ভালোবাসেন। হঠাৎ তাদের সম্পর্ক ভালো যাচ্ছিল না। পরে নিরুপায় হয়ে ভালোবাসার মানুষটিকে আপন করে পেতে কবিরাজ সালাম খোলজারের কাছে শরনাপন্ন হন।

পরে কবিরাজ তাকে ধর্ষণ করে। এ সময় ধর্ষণের বিষয়টি কাউকে জানালে তাকে হত্যার করে মরদেহ গুম করারও হুমকি দেন। পরে রাতেই ধামরাই থানায় উপস্থিত হয়ে ওই কবিরাজের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করলে পুলিশ রাতেই সালামকে গ্রেপ্তার করে।

এ ব্যাপারে কাওয়ালিপাড়া তদন্ত কেন্দ্রের ইনচার্জ রাসেল মোল্লা বলেন, ভুক্তভোগী তরুণী বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেছেন। স্বাস্থ্য পরীক্ষার জন্য তরুণীকে বুধবার ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। অন্যদিকে আসামিকে আদালতে পাঠানো হয়েছে।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

জানাজা শেষে ফেরার পথে সড়কে প্রাণ গেল ২ বন্ধুর

Saiful Islam

জানাজা শেষে ফেরার পথে সড়কে প্রাণ গেল ২ বন্ধুর

Shamim Reza

আলীশান বিয়ের আয়োজন করে কোটি কোটি টাকার ইয়াবা পাচার

Shamim Reza

শ্রমিককে হত্যায় পুলিশের পদক্ষেপ জানতে চেয়েছেন আদালত

Saiful Islam

যশোরে ধর্ষণের অভিযোগে কওমি শিক্ষকসহ আটক ২

Shamim Reza

নোয়াখালীতে ১৪৪ ধারা জারি

Saiful Islam