Views: 58

আন্তর্জাতিক

প্রেমিকাকে সাইবার বুলিং! প্রতিশোধ নিতে ৫০০ ল্যাপটপ চুরি


আন্তর্জাতিক ডেস্ক : প্রেমিকা পাঁচ বছর আগে সাইবার বুলিং-এর শিকার হয়েছিলেন। তারেই প্রতিশোধ নিতে অভিনব পন্থা গ্রহণ করল প্রেমিক তামিলসেলভন কান্নন। ঘটনাটির সূত্রপাত ভারতের তামিলনাড়ুর চেন্নাইয়ে। বুধবার সেই প্রেমিককেই কিনা গ্রেফতার করল ভারতীয় পুলিশ।

জানা গেছে, বছর পাঁচ আগে চেন্নাইয়ের কিছু মেডিকেল শিক্ষার্থী অভিযুক্তের বান্ধবীকে চরম হেনস্থা করেছিল। সেই কারণে ওই মেডিকেল ছাত্রদের প্রতি ক্ষোভ ও বিতৃষ্ণা থেকে প্রতিশোধ নিতে ভিন্ন পথ অবলম্বন করেন। মেডিকেল ছাত্রদের দামি মোবাইল ফোন থেকে শুরু করে ল্যাপটপ এবং অন্যান্য দামি গাজেট সে চুরি করতে থাকে।


এখানেই শেষ নয়, দেশের অন্যান্য মেডিকেল ছাত্রদের উপরেও তার রাগ তৈরি হতে থাকে। বুধবার দিন, জামনগরের পুলিশ ২৪ বছরের কান্ননকে গ্রেফতার করে। ২০১৫ সাল থেকে দেশের বিভিন্ন মেডিকেল কলেজের হোস্টেল থেকে কমপক্ষে ৫০০টি ল্যাপটপ এবং অন্যান্য দামি গ্যাজেট চুরি করেছে সে।
গত বছর ২৬ ডিসেম্বর এমপি শাহ মেডিকেল কলেজের হস্টেলের একটি ঘর থেকে প্রায় ছ’টি ল্যাপটপ চুরির অভিযোগ করা হয়। তারপর থেকেই পুলিশ তদন্ত শুরু করে। পুলিশ কান্ননকে গ্রেফতার করলে সে দোষ স্বীকার করে নেয় এবং এই কর্মকাণ্ডের নেপথ্য ঘটনা খুলে বলে।

জানা গেছে, ২০১৫ সালে চেন্নাইয়ের মেডিকেল বিভাগের কয়েকজন ছাত্র মিলে গোপনে অভিযুক্তের বান্ধবীর অশ্লীল ছবি ও ভিডিও ধারণ করে। তারপরে সেগুলো অনলাইনে ভাইরাল করে দেয়। সেই থেকেই কান্ননের মনে মেডিকেল ছাত্রদের উপরে তীব্র ক্ষোভ তৈরি হয়।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

ইন্টারপোলের লাল তালিকায় ৭৮ বাংলাদেশি

mdhmajor

তুরস্কের মতো নিষেধাজ্ঞায় পড়তে পারে ভারত!

Sabina Sami

বাইডেনের শপথ ঘিরে যুক্তরাষ্ট্রে বাড়তি সতর্কতা

Sabina Sami

দলে দলে যুক্তরাজ্য ছাড়ছেন অভিবাসীরা, কিন্তু কেন?

Sabina Sami

শেষ মুহূর্তে পাঁচ জনের প্রাণ বাঁচিয়ে গেল মাত্র ২০ মাসের শিশু

Shamim Reza

করোনায় বিশ্বে অভিবাসন ৩০ শতাংশ কমেছে

Shamim Reza