Views: 47

বিভাগীয় সংবাদ রংপুর

প্রেমিকার বাড়ির পাশে বিয়ের কার্ড বিতরণ করতে এসে জেলহাজতে প্রেমিক

প্রতীকী ছবি
জুমবাংলা ডেস্ক : প্রেমিকার বাড়ির পাশে বিয়ের কার্ড বিতরণ করতে এসে জেলহাজতে যেতে হলো বিলাস চন্দ্র রায় (৩০) নামে এক যুবককে। তার বাড়ি পঞ্চগড়ের দক্ষিণ পূর্ব এলাকায় অবস্থিত দেবীগঞ্জ উপজেলার পামুলী ইউনিয়নের বানুরহাট গ্রামে। সে ওই গ্রামের নরেন্দ্রনাথ রায়ের ছেলে। সোমবার (১০ মে) আটোয়ারী থানা পুলিশ তাকে গ্রেপ্তার দেখিয়ে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

পুলিশ ও মামলার বিবরণ সূত্রে জানা গেছে, বিলাসের সঙ্গে আটোয়ারী উপজেলার বলরামপুর ইউনিয়নের উত্তর বলরামপুর গ্রামের বাসিন্দা ও বোদা পাথরাজ সরকারি কলেজের দ্বিতীয় বর্ষের ছাত্রীর দীর্ঘদিন ধরে প্রেমের সম্পর্ক ছিল। ওই ছাত্রী বিলাসকে বিয়ের চাপ দিয়ে আসলে সে কালক্ষেপণ করে। বিলাস গোপনে অন্যত্র বিয়ে করার প্রস্তুতি নেয়। সোমবার সকালে ওই প্রেমিকার বাড়ির পাশে তার বোনের বাড়িতে বিয়ের নিমন্ত্রণ কার্ড বিতরণ করতে আসে বিলাস। বিষয়টি ওই ছাত্রী জানতে পারলে বিষয়টি তার বাবা-মাকে জানায়। এক পর্যায়ে ওই ছাত্রীর বাবা-মা প্রতিবেশিদের সহায়তায় বিলাসকে আটক করে থানায় সোপর্দ করে।

প্রতারণার শিকার ওই প্রেমিকা বাদী হয়ে আটোয়ারী থানায় বিলাসের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করে। পুলিশ ওই মামলায় তাকে গ্রেপ্তার দেখিয়ে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করে।

আটোয়ারী থানার ওসি মো. ইজার উদ্দীন বিলাসকে গ্রেপ্তার দেখিয়ে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণের বিষয়টি নিশ্চিত করেছেন।

আরও পড়ুন

বাবার আগে জন্ম নিলো ছেলে!

Shamim Reza

চট্টগ্রামে শহরের চেয়ে গ্রামে করোনায় আক্রান্ত বেশি

mdhmajor

রাজশাহীতে ধসে পড়েছে বহুতল ভবন

Shamim Reza

আশুলিয়ায় বিদেশী পিস্তল ও গুলিসহ আওয়ামী লীগ নেতা গ্রেফতার

Shamim Reza

পাটক্ষেতে পড়ে ছিল তরুণীর অর্ধনগ্ন লাশ

Shamim Reza

আগামীকাল দেশের যে এলাকায় ইউনিয়ন পরিষদে ভোট

rony