Views: 295

বিভাগীয় সংবাদ রাজশাহী

প্রেমিকার সঙ্গে দেখা করতে গিয়ে গণধোলাইয়ের শিকার কলেজছাত্র


প্রতীকী ছবি
জুমবাংলা ডেস্ক : পাবনার ভাঙ্গুড়ায় প্রেমিকার সঙ্গে দেখা করতে গিয়ে আজিজুল ইসলাম (১৯) নামে এক কলেজছাত্রকে গণধোলাই দিয়ে পুলিশে দিয়েছে এলাকাবাসী। শনিবার রাত ১০টার দিকে ভাঙ্গুড়া পৌর শহরের চৌবাড়ীয়া মহল্লায় এই ঘটনা ঘটে। ধৃত আজিজুল ইসলাম ভাঙ্গুড়া সরকারি মডেল ইউনিয়ন উচ্চ বিদ্যালয় ও কলেজের এইচএসসি দ্বিতীয় বর্ষের ছাত্র।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার খানমরিচ ইউনিয়নের বড় পুকুরিয়া গ্রামের মিজান উদ্দিনের ছেলে আজিজুল ইসলাম ভাঙ্গুড়া পৌর শহরের ছাত্রাবাসে থেকে পড়াশোনা করেন। এ অবস্থায় প্রায় ছয় মাস আগে ভাঙ্গুড়া মহিলা ডিগ্রী কলেজের এইচএসসি দ্বিতীয় বর্ষে পড়ুয়া এক কলেজছাত্রীর সঙ্গে আজিজুলের প্রেমের সম্পর্ক গড়ে ওঠে।


প্রেমের সূত্র ধরে আজিজুল শনিবার রাত সাড়ে ৯টার দিকে পৌর শহরের চৌবাড়ীয়া মহল্লায় ওই কলেজছাত্রীর বাড়িতে দেখা করতে যায়। এসময় ওই কলেজছাত্রীর বাড়ির বাইরে থেকে ডাকাডাকি করলে স্থানীয় বাসিন্দারা এসে আজিজুলকে আটক করে গণধোলাই দিয়ে গাছের সঙ্গে বেঁধে রাখে। পরে পুলিশ খবর পেয়ে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করেন। থানা পুলিশের তত্ত্বাবধানে আজিজুলের সেখানে চিকিৎসা চলছে।

ভাঙ্গুড়া থানার ডিউটি অফিসার এএসআই কামরুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আটক আজিজুলের দাবি ওই কলেজছাত্রীর ডাকে সে তার বাড়িতে গিয়েছিল। কিন্তু সেখানে গেলে স্থানীয় বাসিন্দারা তাকে মারধর করে পুলিশে দেয়। এখন তাকে চিকিৎসা দিয়ে সুস্থ হওয়ার পরে থানায় নিয়ে যাওয়া হবে। তবে এ বিষয়ে এখনো কেউ মামলা করেনি।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

জয়ী হওয়ার পরদিনই বিএনপির প্রার্থীর বাড়িতে নৌকার মেয়র

Saiful Islam

বর্ণাঢ্য আয়োজনে ‘রাজবাড়ী টেলিগ্রাফ’ এর দ্বিতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

Saiful Islam

পড়া না পারায় মাদরাছাত্রীকে ধর্ষণচেষ্টা, শিক্ষক গ্রেফতার

Saiful Islam

নিজেরাই ভিড় করে ছিনতাই করতেন তারা

Saiful Islam

চট্টগ্রামে তিনতলা ভবন থেকে পড়ে প্রাণ গেল শিশুর

Saiful Islam

জেলের জালে মর্টার শেল, নিষ্ক্রিয় করেছে সেনাবাহিনী

Saiful Islam