Views: 18

ঢাকা বিভাগীয় সংবাদ

প্রেমিকার সঙ্গে দেখা করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে যুবকের মৃত্যু

জুমবাংলা ডেস্ক : নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে আনিছুর রহমান (২৪) নামের যুবকের মৃত্যু হয়েছে। আজ সোমবার (৭ জুন) রাত ৮ টায় ফতুল্লার কুতুবাইলস্থ ইরান টেক্সটাইল সংলগ্ন রেহান উদ্দিন প্রধানের বাসার তৃতীয় তলার ছাদে এ ঘটনা ঘটে।

জানা যায়, নিহত আনিছুর রহমান স্থানীয় একটি ডাইং কারখানায় কাজ করতেন। সে স্থানীয় একটি গার্মেন্টসে কর্মরত তরুণীর সঙ্গে প্রেম করতো। সোমবার রাতে সেই প্রেমিকার সঙ্গে দেখা করতে ওই তরুণীর কর্মরত গার্মেন্টসের পাশের বাড়ীর তৃতীয় তলার ছাদে গিয়েছিলেন আনিছুর রহমান। যেখান থেকে প্রেমিককে দেখা যেতো এবং ইশারায় কথোপকথন হতো।

স্থানীয়দের ধারণা প্রেমিকার সঙ্গে হাতের ইশারা করাকালীন সময়ে অসাবধানতাবশত পাশ দিয়ে যাওয়া বিদ্যুতের লাইনে স্পৃষ্ট হয়ে আনিছুর রহমান ঘটনাস্থলেই মারা যান।

নিহতের ভাবি মমতা বেগম বলেন, সন্ধ্যার পরে আনিছুর রহমান তাদের বাসা থেকে বের হয়। পরে রাত আটটার দিকে লোক মারফত জানতে পারে যে আনিছুর রহমান মারা গেছে।

ফতুল্লা মডেল থানার উপ-পরিদর্শক রাজ্জাক আনিছুর রহমান জানান, তিনি সংবাদ পেয়ে ঘটনাস্থলে এসেছেন। কি কারণে সে ছাদে উঠেছিলেন এবং কিভাবে বিদ্যুৎস্পৃষ্ট হয়েছে তা জানার চেষ্টা করছেন।

আরও পড়ুন

বিচারাধীন মামলার সালিশ থানায়, ওসিকে শোকজ

Saiful Islam

এক টাকায় জমিসহ বসতঘর পাচ্ছেন শতাধিক পরিবার

Saiful Islam

স্বামী বিদেশে, দেশে স্ত্রীর যত অপকর্ম!

Saiful Islam

বৃদ্ধ বাবাকে নির্যাতনের ঘটনায় দুই ছেলে গ্রেপ্তার

Saiful Islam

ব্যাগে ১২৭০ পিস ইয়াবা নিয়ে দৌড়, অতঃপর …

Shamim Reza

নিরাপত্তা চেয়ে কাউন্সিলর খোরশেদের স্ত্রীর জিডি

Saiful Islam