আন্তর্জাতিক ওপার বাংলা

প্রেমিকের থাপ্পড়ে প্রাণ গেল প্রেমিকার

আন্তর্জাতিক ডেস্ক : প্রেমিকের থাপ্পড়ে অসুস্থ হয়ে প্রাণ গেল প্রেমিকার। অভিযোগ, প্রেমিক থাপ্পড় দেয়ার পর অসুস্থ হলে তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হচ্ছিল। হাসপাতালে নেয়ার পথে ৩৫ বছর বয়সী সেই নারীর মৃত্যু হয়েছে।

ঘটনাটি ঘটেছে ভারতের মহারাষ্ট্র প্রদেশের রাজধানী মুম্বাইয়ে।

ইন্ডিয়া ট্যুডের এক প্রতিবেদনে জানানো হয়েছে, রোববার (০১ ডিসেম্বর) পুলিশ এই তথ্য জানালেও ঘটনাটি ঘটেছে গতকাল শনিবার। পুলিশ বলছে, মুম্বাইয়ের অদূরে মানখুর্দ নামক এলাকার একটি রেলওয়ে স্টেশনের পাশে ওই ঘটনাটি ঘটে।


সরকারি কর্মকর্তারা জানিয়েছেন, শনিবার মুম্বাইয়ের উত্তরে অবস্থিত এলাকাটিতে সীতা প্রধান নামের ওই নারী একটি পাবলিক টয়লেটের পাশে অন্য এক ব্যক্তির সঙ্গে কথা বলছিলেন। তার প্রেমিক রাজু পূজারি তা দেখে সেখানে যান। তারপর তিনি তার প্রেমিকাকে বেশ কয়েকটি থাপ্পড় দিলে সেখানেই অসুস্থ হয়ে পড়েন তিনি।

কর্মকর্তা বলেন, ‘রাজু পূজারি থাপ্পড় দেয়ার সঙ্গে সঙ্গেই সেখানে লুটিয়ে পড়েন সীতা প্রধান। তারপর স্থানীয় রাজওয়াদা হাসপাতালে নেয়ার পর সেখানকার চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। তবে এ নিয়ে মৃত সীতার পরিবারের কারও কোনো বক্তব্য পাওয়া যায়নি।

মাখুর্দ পুলিশ স্টেশনের জ্যেষ্ঠ পরিদর্শক নিতীন বোবাদে জানিয়েছে, দুর্ঘটনায় মৃত্যুর একটি ঘটনা থানায় নিবন্ধিত হয়েছে।

তিনি বলেন, ‘আমরা ময়নাতদন্তের প্রতিবেদন পাওয়ার অপেক্ষায় আছি। সেটা হাতে আসার পরপরই পরবর্তী পদেক্ষপ নেয়া হবে। অভিযুক্ত রাজু পূজারিকে আটক করা হয়েছে।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : http://bit.ly/2FQWuTP


আরও পড়ুন

আমার একমাত্র অপরাধ আমি বাঙালি : রায়হান কবির

Shamim Reza

বিয়ে করলেন বিশ্বের কনিষ্ঠতম প্রধানমন্ত্রী

Shamim Reza

কানাডিয়ান ইমিগ্রেন্টস অ্যাওয়ার্ড’র পথে বাংলাদেশের সাবিলা

Shamim Reza

করোনায় আক্রান্ত হয়ে হাসপাতালে ভারতের শীর্ষ মন্ত্রীরা

Shamim Reza

আবারও উত্তেজনা : আরো ৩ ভারতীয় সীমান্তে সেনা মোতায়েন করেছে চীন

rony

দ্বিতীয়বার করোনা আক্রান্ত হওয়ার ঝুঁকি বেশি কাদের

Shamim Reza