Views: 1232

বরিশাল বিভাগীয় সংবাদ

প্রেমিকের সাথে পালাতে পারে ৮ম শ্রেণির ছাত্রী, ভয়ে মেয়েকে শিকলে বেঁধেছেন বাবা


জুমবাংলা ডেস্ক : ভোলার লালমোহনে প্রেমের টানে ঘর ছাড়ার ভ’য়ে মা’রধ’র করে মেয়ের পায়ে শি’কল বেঁ’ধে রেখেছেন বাবা-মা। পরে অ’ভিযো’গ পেয়ে লালমোহন থানা পুলিশ ওই কিশোরীকে উ’দ্ধা’র করে। এ সময় আ’টক করা হয়েছে কিশোরীর বাবাকে।

বৃহস্পতিবার উপজেলার পশ্চিম চরউমেদ থেকে ৮ম শ্রেণিতে পড়ুয়া ছাত্রীকে উ’দ্ধা’র করে ভোলার সে’ফহোমে পাঠানো হয়েছে। এ ঘটনায় কিশোরীর বাবা ও মাকে আসা’মি করে মাম’লা দায়ের করেছেন স্থানীয় গ্রামপুলিশ।


স্থানীয়রা জানান, কিশোরীর ভগ্নিপতির বাড়িতে আসা-যাওয়ার সূত্রে পার্শ্ববর্তী এক ছেলের সঙ্গে তার প্রেমের সম্প’র্ক হয়। তাদের বিয়েও হয়েছে বলে কিশোরী দা’বি করেছে। দুই সপ্তাহ আগে ওই ছেলের বাড়িতে গিয়ে ওঠে সে। পরে স্থানীয়রা কিশোরীকে তার বাবা-মায়ের কাছে তুলে দেন। সেখান থেকে বাড়িতে এনে তাকে শি’কল দিয়ে বেঁ’ধে রাখা হয়।

লালমোহন থানার ওসি মাকসুদুর রহমান মুরাদ জানান, কিশোরীকে তার ঘরে মা’রধ’র করে শি’কল দিয়ে বেঁ’ধে রাখা হয়েছে- এমন অ’ভিযো’গ পেয়ে তাকে উ’দ্ধা’র করা হয়।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

দাফনের ১৬ বছর পরও অক্ষত লাশ-কাফনের কাপড়

Shamim Reza

আটকের ভয়ে সেলুনে ভিড়, চুল কাটার হিড়িক

Shamim Reza

দীর্ঘ ১২ বছর পর স্বামীর ঠিকানার খোঁজ: সন্তানের পিতৃ পরিচয়ের দাবিতে বাড়িতে এক নারী

rony

মেয়েকে দিয়ে মায়ের যৌ’নব্যবসা, ধ’র্ষ’ণ মামলার বাদী ও চেয়ারম্যান আসামি

Shamim Reza

মাদক মামলায় যুবকের মৃত্যুদণ্ড

Shamim Reza

চট্টগ্রামে নতুন করে করোনায় আক্রান্ত ৮৫ জন

azad