Views: 407

জাতীয়

প্রেমের অপরাধে ১৬ বছরের কিশোরকে ১৯ দেখিয়ে মামলা


জুমবাংলা ডেস্ক: কিশোর-কিশোরীর প্রেম। আপত্তি পরিবারের। এজাহারে ১৬ বছরের ছেলের বয়স ১৯ দেখিয়ে মামলার করেন নারী ও শিশু নির্যাতন দমন আইনে। বয়স বিপত্তিতে এখন কিশোর শোধনাগারের পরিবর্তে, এক মাসের বেশি সময় ধরে রাজশাহী কেন্দ্রীয় কারাগারে রয়েছেন ঐ কিশোর। হচ্ছে না জামিনও।

প্রেমের টানে গত ১৯ অক্টোবর রাজশাহীর বাগমারার পাশের গ্রামে যায় কলেজ পড়ুয়া এক শিক্ষার্থী। আর সেখানেই বাধে বিপত্তি। কারণ প্রেমিকাও অষ্টম শ্রেণিতে পরে।


ওই প্রেমিক কিশোরকে গাছের সাথে বেঁধে ব্যাপক মারধর করে কিশোরীর স্বজনরা। পরে তুলে দেয়া হয় পুলিশে, মামলা করা হয় নারী ও শিশু নির্যাতন দমন আইনে।

জন্ম নিবন্ধনে ছেলেটির বয়স ১৬ হলেও, মামলার এজহারে বয়স দেখানো হয়েছে ১৯। এজন্য তাকে কিশোর শোধনাগারের পরিবর্তে রাখা হয়েছে রাজশাহী কেন্দ্রীয় কারাগারে। মিলছে না জামিনও।

এজাহারে কেন কিশোরকে যুবক দেখানো হলো সেবিষয়ে উত্তর মেলেনি পুলিশের মুখে। উল্টো কাগজ দেখে পরবর্তী ব্যবস্থার দাবি রাজশাহী জেলা পুলিশের উর্ধ্বতন কর্মকর্তা ইফতেখায়ের আলমের।

বিষয়টি নিয়ে কিশোরীর পরিবারে কাছে জানতে চাওয়া হলে কথা বলতে রাজি হননি কেউ।

২০ অক্টোবর থেকে রাজশাহী কেন্দ্রীয় কারাগারে আছেন ওই কিশোর।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

এক বাঘাইড়ের দাম সাড়ে ৪২ হাজার টাকা!

Shamim Reza

দিহানের ডিএনএ পরীক্ষা করা হবে

Shamim Reza

মার্চ পর্যন্ত আওয়ামী লীগের তৃণমূল সম্মেলন স্থগিত

Shamim Reza

বারবার হামলা হলে নীরব থাকবে না হেফাজত, হুঁশিয়ারি মহাসচিবের

Shamim Reza

আনুশকার শরীরে মিলেছে রহস্যজনক ফরেন বডির আলামত

Shamim Reza

মেয়ের প্রথম কলটা না ধরাই ছিল বড় ভুল: আনুশকা’র বাবা

Saiful Islam