in ,

ফেনীতে পৃথক সড়ক দুর্ঘটনায় ৫ জন নিহত

জুমবাংলা ডেস্ক : ফেনীর ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মুহুরীগঞ্জ ও ফেনী-কুমিল্লা সড়কে পৃথক সড়ক দুর্ঘটনায় পাঁচজন নিহত হয়েছেন। বৃহস্পতিবার রাত ও শুক্রবার দুপুরে এ দুই ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, বৃহস্পতিবার রাত সাড়ে ৮টার দিকে ফেনীর মুহুরীগঞ্জ বিসিক এলাকায় কাজ শেষে বাসায় ফিরছিলেন পাঁচ শ্রমিক। এ সময় চট্টগ্রামের দিক থেকে আসা ঢাকাগামী একটি লরি নিয়ন্ত্রণ হারিয়ে তাদের চারজনকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই দুইজনের মৃত্যু হয়। আরও একজনের মৃত্যু হয় ফেনী সদর হাসপাতালে নেওয়ার পথে। এছাড়া আহত একজনকে চিকিৎসা দেওয়া হচ্ছে।

নিহতরা হলেন, মোশারফ হেসেন (২২), জহিরুল হক (৪৫) ও সাজু (১৮)। তাদের তিনজনের বাড়ি জামালপুরে। মহুরীগঞ্জ হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ মুনিরুল ইসলাম জানান, লরিটি পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে। এছাড়া চালককেও আটক করা হয়েছে।

এদিকে শুক্রবার দুপুর ২টার দিকে ফেনীর দেওয়ানগঞ্জ রেল ক্রসিংয়ের কাছে একটি মাইক্রোবাস ও বেবি টেক্সির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে বেবি টেক্সিতে করে যাওয়া চৌদ্দগ্রাম উপজেলার শিলরী গ্রামের ওবায়দুল হক খোকনের ছেলে জামাল হোসেন (৩০) ও একই উপজেলার পূর্ব ডেকরা গ্রামের ইলিয়াছ স্বপনের মেয়ে আছমা আক্তার (১৮) নিহত হন। ফেনী থানা পুলিশ মাইক্রোবাস ও চালককে আটক করেছে।