Views: 1165

ঢাকা বিভাগীয় সংবাদ

ফেরিতে উঠতে গিয়ে ট্রাক নদীতে, চালক নিহত

জুমবাংলা ডেস্ক : পাটুরিয়া ঘাটে ফেরিতে ওঠার সময় নিয়ন্ত্রণ হারিয়ে পদ্মা নদীতে পড়ে ডুবে গেছে একটি ট্রাক। এ দুর্ঘটনা ট্রাকটির চালক নিহত হয়েছে। রবিবার (২৮ ফেব্রুয়ারি) রাত সাড়ে ১০টার দিকে এই দুর্ঘটনা ঘটে। চালকের লাশ উদ্ধার হলেও তার নাম তাৎক্ষণিকভাবে জানা সম্ভব হয়নি।

বাংলাদেশ অভ্যন্তরীন নৌ পরিবহন করপোরেশন (বিআইডব্লিউটিসি) আরিচা আঞ্চলিক অফিসের ব্যবস্থাপক (বাণিজ্য) আব্দুস সালাম এই তথ্য নিশ্চিত করেছেন।

ফেরি সেক্টরের ওই কর্মকর্তা জানান, পাটুরিয়া ফেরিঘাটের ৩নং ঘাটে রাখা রো-রো ফেরি আমানত শাহতে উঠতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে (যশোর ট-১১-১৮৭৭) ট্রাকটি পদ্মা নদী গর্ভে নিমজ্জিত হয়। এসময় ট্রাকের সহকারী লাফ দিয়ে নামতে পারলেও চালক ঘটনাস্থলেই নিহত হন।
তিনি আরও জানান, লাফ দিয়ে নামতে গিয়ে ওই চালকও আহত হয়েছে। তাকে স্থানীয় হাসপাতালে পাঠানো হয়েছে।

বিআইডব্লিউটিসির ব্যবস্থাপক বাণিজ্য আব্দুস সালাম জানান, পদ্মার গর্ভে নিমজ্জিত ট্রাক তাদের নিজস্ব ক্রেন দিয়ে তীরে তোলা হয়েছে। এসময় ফায়ার সার্ভিসের কর্মীরা উদ্ধার কাজে অংশ নেয়।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

লাশবাহী গাড়িতে অভিযান, কাফনের কাপড়ে মোড়ানো ফেন্সিডিল!

Saiful Islam

গৃহবধূকে ৩ বন্ধু মিলে গণধর্ষণ

Saiful Islam

‘জীবিত’ হলেন সাংবাদিক আওয়াল

Saiful Islam

ষড়যন্ত্রের ব্যাপারে সবাইকে প্রস্তুত থাকার আহ্বার হাটহাজারী মাদ্রাসা কর্তৃপক্ষের

mdhmajor

কিশোর ভয়ঙ্কর! চুরিতে শুরু হত্যায় শেষ

Shamim Reza

নারী কর্মচারীকে ধর্ষণের চেষ্টা, ডায়াগনস্টিকস সেন্টারের মালিক গ্রেপ্তার

mdhmajor