Views: 734

আন্তর্জাতিক

ফের বিপদে জাকির নায়েক

দীর্ঘদিন মালয়েশিয়াতে অবস্থান করা আলোচিত ও সমালোচিত ইসলামিক বক্তা ড. জাকির নায়েকের পিস টিভি, পিস টিভি মোবাইল অ্যাপ ও ইউটিউব চ্যানেল নিষিদ্ধ করছে ভারত সরকার।

ভারতীয় সংবাদমাধ্যম জি-নিউজ প্রতিবেদনে বলা হয়, মোবাইল অ্যাপের পাশাপাশি জাকির নায়েকের পিস টিভি ইউটিউব চ্যানেল এবং টেলিভিশন চ্যালেনও নিষিদ্ধ করছে দেশটির স্বরাষ্ট্র মন্ত্রণালয়।
নিজের একাধিক সোশ্যাল মিডিয়া প্লাটফর্মের মাধ্যমে ধর্মীয় বিদ্বেষে উস্কানি দিয়েছেন বলে জাকির নায়েকের বিরুদ্ধে অভিযোগ রয়েছে।


ভারতের কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের বরাত দিয়ে গণমাধ্যমে বলা হয়, জাকির নায়েক তার একাধিক সোশ্যাল মিডিয়া প্লাটফর্মে মুসলিম যুবকদের নিয়োগ করে তাদের মধ্যে ভারতবিরোধী মনোভাব গড়ে তুলছেন এবং ভারতবিরোধী কাজে উসকানি দিচ্ছেন।

বিভিন্ন জিহাদি গোষ্ঠীর সঙ্গে যোগাযোগ রয়েছে এই ইসলামিক বক্তার। তিনি একাধিক জিহাদি সংগঠনের কাছ থেকে আর্থিক সাহায্য পান। বলে জানিয়েছেন গোয়েন্দারা।
উল্লেখ্য, ভারতে এনআইএর মোস্ট ওয়ান্টেডের তালিকায় রয়েছেন জাকির নায়েক।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

উহান যেভাবে চীনের সবচেয়ে জনপ্রিয় পর্যটন নগরী

Shamim Reza

ফরাসিদের হত্যা করার অধিকার রয়েছে মুসলিমদের : মাহাথির

Shamim Reza

নৌকা ডুবে ১৪০ অভিবাসন প্রত্যাশীর মৃত্যু

Shamim Reza

জালিয়াতির অভিযোগে অভিযুক্ত ব্রিটিশ বাংলাদেশি এমপি আফসানা

Shamim Reza

এবার নিজ দেশের জনগণের ক্ষোভের মুখে ফ্রান্স প্রেসিডেন্ট

Shamim Reza

ফ্রান্সকে বয়কটের আহ্বান: বাংলাদেশি পণ্য আমদানি না করার আহ্বান

globalgeek