Views: 32

আন্তর্জাতিক ওপার বাংলা

ফেসবুকে প্রেমের ফাঁদে ফেলে যেভাবে লাখ টাকার গয়না লুট

আন্তর্জাতিক ডেস্ক : প্রেমের ফাঁদে ফেলে নগদ টাকা ও গয়না লুট করেছিলেন এক যুবক। ভারতের লেকটাউনের ওই ঘটনায় ভুক্তভোগী গৃহবধূর কাছ থেকে অভিযোগ পাওয়ার পর গ্রেফতার করা হয়েছে দুইজনকে। সূত্রের খবর, ফেসবুকে লেকটাউনের বাসিন্দা ওই গৃহবধূর সঙ্গে পরিচয় হয় সন্দেশখালির সৌমিত্র মণ্ডলের। সম্পর্ক আরও ঘনিষ্ঠ হতে শুরু করে। এরপরই ওই গৃহবধূকে নিয়ে পালিয়ে বিয়ের প্রস্তাব দেয় সৌমিত্র। কথা মতো সমস্ত গয়না, টাকা-পয়সা নিয়ে আনন্দপুরে চলে আসেন গৃহবধূ।


এরপরই ব্যাগটি নিজের কাছে নেয় ওই যুবক। ঘুরে আসার নাম করে কার্যত চম্পট দেন তিনি। ঘটনার পরই লেকটাউন থানায় অভিযোগ দায়ের করেন ওই গৃহবধূ। অভিযোগের ভিত্ততে তদন্তে নামে পুলিশ। সোমবার (২৫ নভেম্বর) বাঁশদ্রোণী এলাকা থেকে মূল অভিযুক্ত সৌমিত্রকে গ্রেফতার করে পুলিশ, তাকে জিজ্ঞাসাবাদ করে দুলাল নামে আরও এক ব্যক্তিকে গ্রেফতার করা হয়। দুলালকে জেরা করে তার কাছ থেকে সমস্ত সোনা-গয়না উদ্ধার করেছে পুলিশ।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

ভারত থেকে ব্যবসা গুটিয়ে নিচ্ছে বিশ্বখ্যাত বাইক নির্মাতা হার্লে-ডেভিডসন

Shamim Reza

ইরানকে থামাতে যৌথফ্রন্ট গড়ার আহ্বান জানালেন সৌদি বাদশাহ

Saiful Islam

টাইম ম্যাগাজিনের প্রভাবশালীর তালিকায় শাহিনবাগের ‘দাদি’

Saiful Islam

নভেম্বরে বাংলাদেশের কাছে করোনা ভ্যাকসিন বিক্রি করতে চায় রাশিয়া

Sabina Sami

ফের বিপদে জাকির নায়েক

globalgeek

আজানে নিষেধাজ্ঞা তুলে নিল জার্মান আদালত

globalgeek