Views: 181

বিভাগীয় সংবাদ রাজশাহী

বউ থাকল বাপের বাড়ি, কাজী গেল জেলে


জুমবাংলা ডেস্ক : নাটোরের গুরুদাসপুরে বাল্যবিয়ে দিতে গিয়ে আবদুল আজিজ (৫৫) নামে এক ভুয়া কাজীকে আটক করে ছয় মাসের জেল দিয়েছে ভ্রাম্যমাণ আদালত। কনের বাবা আলাউদ্দিনের ১০ হাজার টাকা জরিমানার রায় প্রদান করা হয়েছে।

মঙ্গলবার রাত ৯টার দিকে উপজেলার খুবজীপুর ইউনিয়নর কালাকান্দর গ্রামে এ ঘটনা ঘটে।


জানা যায়, কালাকান্দর গ্রামের আলাউদ্দিনের খলিফাপাড়া রেজাউল করিম দাখিল মাদ্রাসার অষ্টম শ্রেণির ছাত্রী (১৫) জহুরা খাতুনের সঙ্গে উপজেলার ধারাবারিষা ইউনিয়নের চরকাদহ কান্দিপাড়া গ্রামের জালেম উদ্দিনের ছেলে মো. মুস্তাকিমের বিয়ে দেন।

ওই সময় বর ও বরের বাবা জালেম উদ্দিন পালিয়ে গেলেও ভূয়া কাজী ও কনের বাবা আলাউদ্দিনকে পুলিশ আটক করে। পরে সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট, মো. আবু রাসেলের ভ্রাম্যমাণ আদালতে হাজির করলে তিনি কাজী আবদুল আজিজের ৬ মাসের বিনাশ্রম কারাদণ্ড এবং কন্যার বাবা আলাউদ্দিনের ১০ হাজার টাকা জরিমানার আদেশ প্রদান করেন।

ভূয়া কাজী আবদুল আজিজ খলিফাপাড়া রেজাউল করিম দাখিল মাদ্রাসার নৈশ্যপ্রহরী ও পৌর সদরের খলিফাপাড়া মহল্লা মৃত জবতুল্লা প্রামাণিকের ছেলে। তিনি দীর্ঘদিন কাজী আবদুল্লাহর রেজিস্ট্রার দিয়ে শুধু বাল্যবিয়ে রেজিস্ট্রি করান বলে জানান স্থানীয়রা।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

হাতুড়ি দিয়ে পিটিয়ে বিকাশের ১২ লাখ টাকা ছিনতাই

Saiful Islam

সিলেটে ৪ লাখ টাকার যৌন উত্তেজক ওষুধ জব্দ

Saiful Islam

ফার্মেসিতে চাঁদাবাজির সময় নারীসহ আটক ৪

Saiful Islam

এক বাঘাইড়ের দাম সাড়ে ৪২ হাজার টাকা!

Saiful Islam

চুরির অপবাদে দুই কিশোরকে গাছে বেঁধে নির্যাতন, ভিডিও ভাইরাল

Shamim Reza

নবমের ছাত্রীর সঙ্গে প্রেম, এরপর আবাসিক হোটেলে নিয়ে ধর্ষণ

Shamim Reza