Views: 3083

বিভাগীয় সংবাদ

‘বউ বউ করে মরেই গেলো আমার ছেলেটা’, ছেলের শোকে বিলাপ করছেন মা

জুমবাংলা ডেস্ক: ‘বউ বউ করে মরেই গেলো আমার ছেলেটা। বলেছিলাম আবার বিয়ে করাবো। কিন্তু বউয়ের প্রতি এতো ভালোবাসা, এতো টান ছিল অবশেষে জীবন দিয়ে দিল।’ ছেলে মারা যাবার শোকে এভাবেই শোকে বিলাপ করছিলেন আত্মহত্যাকারী যুবক আলমগীরের (২৫) মা ফাতেমা খাতুন।

মঙ্গলবার (২ মার্চ) চট্টগ্রামের রাউজান পৌরসভার ৩ নম্বর ওয়ার্ডের গহিরা এলাকায় এ ঘটনা ঘটে। আত্মহননকারী মো. আলমগীর এলাকার মৃত জহুরুল ইসলামের ছেলে।

নিহতের মা ফাতেমা খাতুন ও প্রতিবেশীর সূত্রে জানা যায়, গত আড়াই বছর পূর্বে আলমগীরের সঙ্গে উপজেলার ডাবুয়া ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের খৈয়াখালি গ্রামের জেরিন আকতারের সাথে পারিবারিকভাবে বিয়ে হয়। বিয়ের তিনমাস পর দুবাই চলে যান আলমগীর। করোনাকালীন দেশে ফেরার পর বেকার হয়ে পড়ে আলমগীর।

এরপর থেকে স্ত্রী তার স্বামীকে একাধিকবার ডিভোর্স দেওয়ার কথা জানিয়েছিল। ৪ মাস পূর্বে মুখ দিয়ে স্বামীকে তালাক দেওয়ার কথা বের করায় পুনরায় কাবিনও হয়েছিল। এরপর গত তিনমাস আগে স্ত্রী তার বাপের বাড়িতে চলে যান। সেখান থেকে স্ত্রী জেরিন স্বেচ্ছায় তার স্বামীকে ডিভোর্স দিয়ে দেন। পোস্ট অফিসের মাধ্যমে ডিভোর্স লেটার পেয়ে মেয়ে পক্ষের দেওয়া আসবাবপত্র পাঠিয়ে দেন আলমগীরের পরিবার। কিন্তু আলমগীর তার স্ত্রীকে ডিভোর্স দেওয়ার পক্ষে ছিলো না। স্ত্রীকে বার বার ঘরে ফেরার চেষ্টা করেও ব্যর্থ হওয়ায় সর্বশেষ নিজ শয়নকক্ষে ফাঁসিতে ঝুলে আত্মহত্যা করেন।

আত্মহননকারীর মা ফাতেমা খাতুন বলেন, বউ যেহেতু কাবিনের টাকা দাবি ছাড়া স্বেচ্ছায় ডিভোর্স দিয়েছে, সেখানে আমাদের করণীয় কিছুই থাকে না। আইনি প্রক্রিয়ায় ডিভোর্স দিয়েছে তাতে বলারও কিছু নেই।

এই বিষয়ে রাউজান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবদুল্লাহ আল হারুন বলেন, ‘আমি নিজে ঘটনাস্থল পরিদর্শন করেছি। মূল রহস্য উদঘাটনের চেষ্টা চলছে। ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হবে।’


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

ভ্রাম্যমাণ আদালতে বালুখেকোদের হামলা, এসিল্যান্ড লাঞ্ছিত

Saiful Islam

টাঙ্গাই‌লে ৭৬ বস্তা সরকা‌রি চাল উদ্ধার

Saiful Islam

স্বামীকে হাজতখানায় খাবারের সঙ্গে ইয়াবা দিতে গিয়ে স্ত্রী গ্রেপ্তার

globalgeek

মরা ১০টি হাঁস নিয়ে থানায় মালিক!

Shamim Reza

লকডাউনে সরকারি অ্যাম্বুলেন্সে যাত্রী পরিবহন!

Shamim Reza

নড়াইলে দুই পুলিশ কর্মকর্তার ওপর হামলা, অস্ত্র ও গুলি ছিনতাই

Saiful Islam