বগুড়ায় অসামাজিক কাজের অভিযোগে আটক ১১

প্রতীকী ছবি

জুমবাংলা ডেস্ক : বগুড়ায় ৯৯৯ নম্বরে কল পেয়ে সদর থানা পুলিশ অভিযান চালিয়ে অসামাজিক কাজে লিপ্ত থাকার অপরাধে ৭ নারী ও ৪ পুরুষকে আটক করেছে। শনিবার বেলা আড়াইটার দিকে শহরের মাটিডালী বিমানমোড়ে অবস্থিত একটি আবাসিক হোটেল থেকে তাদের আটক করা হয়।

আটক ব্যক্তিরা হলেন-বগুড়া জেলার কাহালু উপজেলার ওলাহালী গ্রামের জিয়াউর রহমান (২৮), শিবগঞ্জ উপজেলার ছোট বেলঘরিয়া গ্রামের মোহাম্মাদ ইব্রাহিম (৪২), ধুনট উপজেলার বিশ্বগাছা গ্রামের খাইরুল ইসলাম (২৩), গাবতলী উপজেলার হোসেনপুর গ্রামের মোহাম্মাদ রহিম (২০), সারিয়াকান্দি উপজেলার বাশগাতি গ্রামের বৃষ্টি (২১), দিনাজপুর ফুলবাড়ি উপজেলার অনন্তপুর গ্রামের কথা (২৫), মানিকগঞ্জ জেলা সদরের বাসস্ট্যান্ড এলাকার নদী (২৩), বগুড়া জেলার নন্দীগ্রাম উপজেলার বড়সোন গ্রামের রেহেনা (৩৪), নারায়নগঞ্জ জেলার ফতুল্লা থানার চৌধুরীবাড়ি এলাকার মারিয়া আক্তার (২৫), বগুড়া জেলার গাবতলী উপজেলার সরধোনকাটি গ্রামের আখি (১৮) ও শাজাহারপুর উপজেলার বানিয়াঘাট গ্রামের সুমাইয়া (২২)।

বগুড়া সদর থানার এসআই জহুরুল ইসলাম জানান, আমরা ৯৯৯ নম্বরে কল পেয়ে আমাদের টহল দল নিয়ে অভিযান চালিয়েছি। বগুড়া শহরের মাটিডালী বিমানমোড় এলাকার একটি আবাসিক হোটেলে অভিযান চালিয়ে অনৈতিক কাজে লিপ্ত থাকার অপরাধে তাদের আটক করা হয়।

বগুড়া সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেলিম রেজা জানান, ৯৯৯ কল পেয়ে বগুড়া সদর থানা পুলিশ ওই হোটেলে অভিযান চালিয়ে ৭ নারীসহ ১১ জনকে আটক করে নিয়ে আসে। বিকেলে আটক ব্যক্তিদের ২৯ ধারায় বগুড়া আদালতে প্রেরণ করা হয়েছে।


জুমবাংলানিউজ/এসআর