Views: 124

আন্তর্জাতিক

বডি বিল্ডাররা সুশির হোম ডেলিভারি দিচ্ছেন (ভিডিও)

আন্তর্জাতিক ডেস্ক : করোনায় অনেকেই কাজ হারিয়েছেন। আবার অনেকে নিজের মতো করে বাঁচার উপায় খুঁজে নিয়েছেন। এরই মাঝে জাপানের এক সুশি রেস্তরাঁর খবর সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। রেস্তরাঁর মালিক এক দিকে বডি বিল্ডার সেই সঙ্গে রাঁধুনী। আর দুই ভালোবাসাকে একসাথে করে কাজে নেমেছেন এই রেস্তরাঁর মালিক।

জাপানের আনজো শহরে ‘ইমাজুশি’ নামের রেস্তরাঁটি ডেলিভারি পার্সনদের কারণে খবরে উঠে এসেছে। রেস্তরাঁটি ৬০ বছরের পুরনো। এই রেস্তরাঁর তৃতীয় প্রজন্মের মালিক বছর একচল্লিশের মাসানোরি সুগিউরা পেশাদার বডি বিল্ডার। এই বছর ফেব্রুয়ারিতেই তিনি বডি বিল্ডিংয়ের বিশ্ব চ্যাম্পিয়নশিপে তৃতীয় হন।


সব কিছুই ঠিকঠাক চলছিল, এক দিকে রেস্তোরাঁ ব্যবসা, সঙ্গে বডি বিল্ডিং। কিন্তু করোনার প্রভাবে সবকিছু ওলটপালট। মাসানোরি দেখেন তার বডি বিল্ডার বন্ধুরা সব কাজ হারিয়ে বসে রয়েছেন। তাদের কথা চিন্তা করতে গিয়ে মাথায় এক নতুন পরিকল্পনা মাথায় আসে। তিনি ভাবেন, রেস্তরাঁর সঙ্গে যদি জুড়ে নেওয়া যায় এই বডি বিল্ডার বন্ধুদের।

মাসানোরি বডি বিল্ডার বন্ধুদের দিয়ে এক নতুন হোম ডেলিভারি সিস্টেম চালু করেন। অভিনব বিষয় হল বডি বিল্ডাররা বাড়িতে গিয়ে শুধু সুশি দিয়েই আসবেন না, ক্রেতারা চাইলে তারা জামা খুলে তাদের দেহ সৌষ্ঠব প্রদর্শন করবেন। ঘুরে ফিরে দেখাবেন তাদের সযত্নে তৈরি পেশি। ক্রেতারা চাইলে তাদের ছবিও তুলতে পারেন, কোনও বাধা নেই। শুধু এর জন্য একটি নির্দিষ্ট পরিমাণ সুশি অর্ডার করতে হবে।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

বাংলাদেশিসহ ৩৫ জনকে নিয়ে ভূমধ্যসাগরে নৌকাডুবি, নিখোঁজ ১৩

Sabina Sami

রিজার্ভ চুরি : বাংলাদেশ ব্যাংকের মামলার নোটিশ পেয়েছে সেই ব্লুমবেরি রিসোর্ট

Sabina Sami

ছয় মাসের শিশুর বিশ্বরেকর্ড! (ভিডিও)

Shamim Reza

লন্ডনে থানায় আসামির গুলিতে পুলিশ নিহত

Shamim Reza

শিনজিয়াংয়ের কয়েক হাজার মসজিদ ধ্বংস করেছে চীন

Shamim Reza

দাবানলের জন্য দায়ী বিশ্ব উষ্ণায়ন : গবেষণা

Shamim Reza