Views: 1009

আন্তর্জাতিক প্রবাসী খবর

বধূ সেজে ইতালিয়ান পুলিশ কর্মকর্তার ঘরে বাংলাদেশি মেয়ে


আন্তর্জাতিক ডেস্ক : দীর্ঘদিনের প্রেমের সম্পর্কের পর অবশেষে ইতালীয় এক পুলিশ কর্মকর্তার সাথে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন বাংলাদেশি মেয়ে সুমাইয়ারা। সোমবার (১৪ সেপ্টেম্বর) দেশটির কাম্পানিয়া বিভাগের অপরূপ বন্দরশহর সালেরনো’র মায়িও পৌর এলাকায় বিবাহবন্ধনে আবদ্ধ হয় দোমেনিকো-সুমাইয়ারা দম্পতি। এতে দেশটির বিভিন্ন গণমাধ্যম ও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে প্রশংসিত হচ্ছে এ নবদম্পতি।


স্থানীয় বাঙালি কমিউনিটির মাধ্যমে জানা যায়, বাংলাদেশি মেয়ে সুমাইয়ারা দেশটির প্রাচীন রাজধানী পিয়েমন্তের তোরিনো শহরের একটি ইনস্টিটিউটে পড়াশোনা করতেন। অপরদিকে বর দোমেনিকো তাম্বুররিনো একই শহরে দেশটির প্রতিরক্ষা মন্ত্রণালয়ের অধীনস্থ প্যারামিলিটারি পুলিশ ফোর্স ‘ক্যারাবিয়ান পুলিশ’র মার্শাল হিসেবে কর্মরত ছিলেন।

সেখানে প্রথম দেখা হয় তাদের। এরপর ভালোলাগা থেকে ভালোবাসায় পরিণত হলে শেষ পর্যন্ত সোমবার এ দম্পতির বিবাহের মাধ্যমে এ সম্পর্কের সফলতা হয়।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

যুক্তরাষ্ট্রে করোনা সংক্রমণের রেকর্ড

Saiful Islam

কারচুপির দায়ে মুকেশ আম্বানিকে বিপুল অর্থ জরিমানা

Saiful Islam

শেষ সময়ে ইরানে ‘ভয়াবহ হামলা’ চালাতে পারেন ট্রাম্প!

Shamim Reza

ভারতীয় কোয়াডকপ্টার ভূপাতিত করার দাবি পাকিস্তানের

Shamim Reza

বারমুডা ট্রায়াঙ্গেল ২০ যাত্রীসহ জাহাজ ‘গায়েব’

Saiful Islam

শেষকৃত্যে যোগ দিতে শ্মশানে এসে প্রাণ গেল ১৯ জনের

Saiful Islam