Views: 713

বিভাগীয় সংবাদ রাজশাহী

বাঘায় দুই ভাইয়ের জালে দুই বাঘাইড়


জুমবাংলা ডেস্ক : রাজশাহীর বাঘায় জেলের জালে ধরা পড়েছে ৩৪ কেজি ওজনের দুটি বাঘাইড় মাছ। উপজেলার মীরগঞ্জ পদ্মা নদী এলাকায় শনিবার সকাল সাড়ে ৫টার দিকে মাছ দুটি ধরা পড়ে। উপজেলার মীরগঞ্জ ভানুকর গ্রামের দুই ভাই আনার মন্ডল ও আফজাল মন্ডলের জালে ধরা পড়ে এই মাছ।


জানা যায়, উপজেলার মীরগঞ্জ ভানুকর গ্রামের রয়েজ মন্ডলের ছেলে আনার মন্ডল ও আফজাল মন্ডল জাল দিয়ে দুই ভাই দুটি নৌকা নিয়ে পদ্মা নদীতে মাছ ধরছিলেন। এ সময় আনার মন্ডলের জালে ১৭ কেজি ও তার ছোট ভাই আফজাল মন্ডলের জালে ১৫ কেজি মাঘাইড় মাছ ধরা পড়ে। পরে মাছ দুটি বিক্রয়ের জন্য মীরগঞ্জ বাজারে নেওয়া হয়। এ সময় মাছ দুট দেখার জন্য উৎসুক জনতার ভিড় জমাতে থাকে। মাছ দুটি ৮০০ টাকা কেজি দরে কেটে বিক্রি করা হয়। যার মূল্য ২৭ হাজার ২০০ টাকা।

জেলে আনার মন্ডল জানান, দীর্ঘদিন থেকে পদ্মা নদীতে জাল দিয়ে মাছ ধরি। হটাৎ আমার জালে বড় একটি মাছটি ধরা পড়ে। পরে জানতে পারি ছোট ভাই আফজালের জালেও আরেকটি মাছ ধরা পড়েছে। তবে মাছ দুটি স্থানীয় মীরগঞ্জ বাজারে নিয়ে গেলে সাবাই মিলে ৮০০ টাকা কেজি দরে বিক্রি করেছি। এর আগেও এ ধরনের মাছ পেয়েছি।

বাঘা উপজেলা ভারপ্রাপ্ত মৎস্য কর্মকর্তা আমিরুল ইসলাম জানান, জেনেছি পদ্মা নদীতে এবার বড় বড় বাঘাইড় মাছ ধরা পড়ছে। জেলেরা এ জাতীয় মাছগুলো অন্য মাছের চেয়ে বেশি দামেও বিক্রি করছে।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

নারায়ণগঞ্জে ২৫ ঘরে আগুন, সরু রাস্তায় ঢুকতে পারছে না ফায়ার সার্ভিস

Saiful Islam

রায় শুনে কান্নায় ভেঙে পড়লেন ‘ধর্ষক’!

Saiful Islam

মায়ের পাশ থেকে ১৫ দিন বয়সের সন্তান চুরি

Saiful Islam

সখীপুরে প্রসূতির মৃত্যু, হাসপাতালে ভাঙচুর

Saiful Islam

স্বেচ্ছায় ‘ইসলাম’ ধর্ম গ্রহণ করল হিন্দু যুবক

Shamim Reza

যৌতুক মামলায় প্রবাসী স্বামীর সশ্রম কারাদণ্ড

Saiful Islam