Views: 41

জাতীয় বিভাগীয় সংবাদ

বান্দরবানে শিশু পার্ক উদ্বোধন


জুমবাংলা ডেস্ক: বান্দরবান জেলা সদরে প্রায় ২ কোটি টাকা ব্যয়ে শিশুদের বিনোদনের জন্য বান্দরবান শিশু পার্কের উদ্বোধন করা হয়েছে।


আজ মঙ্গলবার সকাল ১০টায় জেলার সেগুন বাগিচা এলাকায় দেড় একর জায়গা উপর নির্মিত এ শিশু পার্কটি উদ্বোধন করেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং।

এ সময়, পৌর মেয়র মো: ইসলাম বেবী, অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ রেজা সরোয়ায়, বান্দরবান পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী ইয়াছির আরাফাতসহ স্থানীয় জনপ্রতিনিধি ও প্রশাসনের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

উদ্বোধনী অনুষ্ঠানে মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং বলেছেন, শিশুদের এ বিনোদন কেন্দ্রের কারণে শিশুদের একঘেঁয়েমি কেটে যাবে। শিশুদের লেখাপড়ার পাশাপাশি বিনোদনের জন্য এ শিশুপার্ক অনেকটাই কাজে আসবে।

২০১৭ সালে এ শিশুপার্কটির কাজ শুরু হয়। পার্কটিতে সংযোজন করা হয়েছে, ঢেঁকি, দোলনা, পানির ফোয়ারা, শিশু কর্ণারসহ ছোট বড় রাইড। সূত্র: বাসস


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

কার্টুন দেখানোর কথা বলে শিশুকে ধর্ষণচেষ্টা

Shamim Reza

৩ দিন গাছে আটকে থাকা বিড়ালটিকে উদ্ধার করলো ফায়ার সার্ভিস

Shamim Reza

রাজশাহীতে বিএনপি নেতার বক্তব্যে খুনের রাজনীতি স্পষ্ট : কাদের

Shamim Reza

উন্নয়ণশীল দে‌শে উত্তর‌ণ: ৭ মার্চ সারা‌দে‌শে উদযাপন কর‌বে পু‌লিশ

mdhmajor

হুজির অপারেশন শাখার প্রধানসহ গ্রেফতার ৩

Shamim Reza

তামিমাকে জেরা করবে পিবিআই, ফেঁসে যেতে পারেন!

Shamim Reza