Views: 67

বিভাগীয় সংবাদ রংপুর

বাবা-মাকে মারধরের অভিযোগে ছেলে গ্রেফতার


জুমবাংলা ডেস্ক : লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলায় বাবা-মাকে মারধর করার পর বাড়ির রাস্তা বন্ধ করে দেওয়ার অভিযোগে ছেলে রফিকুল ইসলামকে (৩৮) গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার রাত সাড়ে ১১টার দিকে উপজেলার বড়খাতা ইউনিয়নের পশ্চিম সারডুবী গ্রাম থেকে তাকে গ্রেফতার করা হয়। তিনি ওই এলাকার আব্দুল আজিজ ও সফিয়া বেগম দম্পতির ছেলে।

জানা গেছে, রফিকুল ঢাকায় একটি বেসরকারি অফিসে চাকরি করে প্রতিমাসে বাবা-মায়ের খরচের টাকা পাঠান। সম্প্রতি বাড়ি ফিরে পাঠানো টাকার হিসাব দাবি করলে বাবা-মায়ের সঙ্গে দ্বন্দ্ব হয় তার। একপর্যায়ে পাঠানো টাকা ফেরত চেয়ে বিভিন্ন সময় বাবা-মাকে মারধর করেন তিনি। এ নিয়ে বাবা আব্দুল আজিজ স্থানীয় ইউনিয়ন পরিষদ ও থানায় লিখিত অভিযোগ করেও প্রতিকার পাননি।


গত ৯ জানুয়ারি টাকা ফেরত চেয়ে আবারও বাবা-মাকে মারধর করেন রফিকুল। পরে স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে হাতীবান্ধা হাসপাতালে ভর্তি করেন। চিকিৎসা শেষে বাড়ি ফিরে আব্দুল আজিজ দেখতে পান তাদের চলাচলের রাস্তাটি টিনের বেড়া দিয়ে বন্ধ করে দিয়েছে রফিকুল।

এ ঘটনায় আইনি সহায়তা চেয়ে সোমবার রাতে থানায় আবারও ছেলের বিরুদ্ধে লিখিত অভিযোগ দাখিল করেন বাবা আব্দুল আজিজ। অভিযোগটি আমলে নিয়ে তদন্ত করে অভিযোগের সত্যতা পেলে মঙ্গলবার অভিযুক্ত ছেলে রফিকুল ইসলামকে গ্রেফতার করে পুলিশ।
হাতীবান্ধা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এরশাদুল আলম বলেন, বাবা-মাকে মারধর ও তাদের বাড়ির রাস্তা বন্ধ করে দেওয়ার অভিযোগে ছেলে রফিকুলকে গ্রেফতার করে বুধবার দুপুরে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

প্রাচীন মসজিদের সন্ধান মিলল মেরিন ড্রাইভে

Saiful Islam

উচ্চ মাধ্যমিক পাস করেই এমবিবিএস চিকিৎসক! পুলিশের হাতে ধরা

Saiful Islam

গৃহবধূ ও কাজির হিল্লা বিয়ে কেলেঙ্কারি! গোপনে ভিডিও করল স্কুলছাত্র

Saiful Islam

আবাসিক হোটেলে আপত্তিকর অবস্থায় ৮ নারী-পুরুষ ধরা

Saiful Islam

২০২২ সালের মধ্যে কর্ণফুলী টানেল যান চলাচলের জন্য প্রস্তুত হবে

mdhmajor

এবার এক মঞ্চে আসছেন তাহেরী ও শামীম ওসমান

Saiful Islam