Views: 1318

বিভাগীয় সংবাদ সিলেট

বাসের চাপায় শেষ পুরো পরিবার

জুমবাংলা ডেস্ক : সিলেট-ঢাকা মহাসড়কের ওসমানীনগরে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় একই পরিবারের চারজনসহ ছয়জন নিহত হয়েছেন। নিহতদের মধ্যে তিন শিশু, এক নারী, এক পুরুষ রয়েছেন। অপরজন সিএনজি চালিত অটোরিকশা চালক।

বৃহস্পতিবার (১৩ আগস্ট) রাত সাড়ে ৮টার দিকে মহাসড়কের ওসমানীনগর উপজেলার সাদিপুর বেগমপুরে মামুন পরিবহনের একটি বাস ও সিএনজি অটোরিকশার মধ্যে এ মর্মান্তিক দুর্ঘটনা ঘটে। ঘটনাস্থলেই চালক নিহত হন। ওসমানী হাসপাতালে আনার পথে আরেকজন এবং চিকিৎসাধীন অবস্থায় আরও চারজন মারা যান। বাসটি ঢাকা থেকে সিলেট আসছিল। আর অটোরিকশাটি গোয়ালাবাজার থেকে মৌলভীবাজার যাচ্ছিল বলে জানা গেছে।


হাইওয়ে পুলিশের শেরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. এরশাদুল হক ভূঁইয়া জানান, ঢাকা থেকে ছেড়ে আসা সিলেটগামী মামুন পরিবহনের একটি বাস ও বিপরীত দিক থেকে শেরপুরগামী সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই অটোরিকশার একজন যাত্রী নিহত হন। গুরুতর আহত হন আরও সাতজন। আহতদের সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হলে সেখানে মা-মেয়েসহ আরও পাঁজনের মৃত্যু হয়।

দুর্ঘটনার পরপর স্থানীয় জনতা উত্তেজিত হয়ে সড়ক অবরোধ করে। এ সময় মহাসড়কের উভয়পাশে শত শত যানবাহন আটকা পড়ে। দুর্ঘটনার আধা ঘণ্টা পর ফায়ার সার্ভিস ও পুলিশ ঘটনাস্থলে পৌঁছে গাড়ি দুটিকে জব্দ করে বিক্ষুব্ধ জনতাকে সরিয়ে দিলে যান চলাচল স্বাভাবিক হয়।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

ক্রিকেটার কাজল হত্যার অভিযোগে স্ত্রীসহ ৫ জনের বিরুদ্ধে মামলা

Shamim Reza

আবাসিক হোটেল থেকে ৪ তরুণী আটক

Saiful Islam

৩য় শ্রেণীর ছাত্রীর স্পর্শকাতর স্থানে হাত, শিক্ষক গ্রেপ্তার

Saiful Islam

ফাদারের বিরুদ্ধে আদিবাসী কিশোরীকে গির্জায় আটকে ধর্ষণের অভিযোগ

Shamim Reza

রাজশাহীতে আবাসিক হোটেল থেকে ৪ যৌনকর্মী আটক

Shamim Reza

নিলামের সময় ঠিকাদারের ওপর ছাত্রলীগের হামলা

Saiful Islam