গাজীপুর ঢাকা বিভাগীয় সংবাদ

বাসে বমি করতে গিয়ে থেঁতলে গেল ছাত্রের মাথা

ফাইল ছবি
জুমবাংলা ডেস্ক : বিশ্ব ইজতেমার আখেরি মোনাজাতে অংশ নিতে এসে সড়কে প্রাণ হারিয়েছেন এক মাদ্রাসা ছাত্র। বাস থেকে মাথা বের করে বমি করার সময় দুই বাসের চাপায় মাথা থেঁতলে গিয়ে মারা যান মাজহারুল ইসলাম নামে ওই মাদ্রাসাছাত্র।

শনিবার রাত আটটার দিকে টঙ্গীর কলেজ গেইট এলাকায় এ দুর্ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ ঘাতক বাসচালক আইনাল ও অনাবিল পরিবহনের দুটি বাস আটক করেন।

নিহত মাজহারুল নেত্রকোনা জেলার পূর্বধলা থানার বিলজুরা গ্রামের আব্দুর রহিমের ছেলে। তিনি গাজীপুর মহানগরীর গাছা এলাকার আব্দুল কাদের জিলানী (র.) নুরিয়া ইসলামিয়া মাদ্রাসার হেফজ বিভাগের ছাত্র।


টঙ্গী পূর্ব থানার উপ-পরিদর্শক (এসআই) আবুল কাশেম জানান, বিশ্ব ইজতেমার আখেরি মোনাজাতে অংশ নিতে মাদ্রাসার দুই সহপাঠীর সঙ্গে অনাবিল পরিবহনের বাসে চড়ে ইজতেমা ময়দানের উদ্দেশে যাচ্ছিলেন মাজহারুল। এ সময় বমি আসলে জানালা দিয়ে বমি করতে থাকেন তিনি। বাসটি কলেজ গেইট এলাকায় আসার পর অনাবিল পরিবহনের অপর একটি বাস পেছন থেকে অন্য বাসটিকে ধাক্কা দেয়। এ সময় মাজহারুল জানালার বাহিরে মাথা বের করে বমি করছিলেন। পরে পেছন থেকে ধাক্কা দেওয়া বাসটি পাশ কাটিয়ে পালিয়ে যাওয়ার সময় দুই বাসের চাপায় মাথা থেঁতলে যায় মাজহারুলের৷

পরে সহপাঠী ও স্থানীয়দের সহযোগিতায় গুরুতর আহত অবস্থায় তাকে শহীদ আহসান উল্লাহ মাস্টার জেনারেল হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক মাজহারুলকে মৃত ঘোষণা করেন।

টঙ্গী পূর্ব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামাল হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর মর্গে পাঠানো হয়েছে।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : http://bit.ly/2FQWuTP

আরও পড়ুন

৩০ লাখ টাকার সরকারি চাল-গম উদ্ধার, গোডাউন সিলগালা

Saiful Islam

সিরাজগঞ্জে ধর্ষণের অভিযোগে বাবা গ্রেফতার (ভিডিও)

Shamim Reza

করোনার উপসর্গ নিয়ে ১০ ঘণ্টার ব্যবধানে মা-ছেলের মৃত্যু

Saiful Islam

৫৬ কেজি গাঁজাসহ ২ মাদক ব্যবসায়ী আটক

Saiful Islam

বিয়ের দ্বিতীয় দিনেই সন্তান জন্ম, কিশোরীর জীবনই বিপন্ন

Saiful Islam

বরিশালে করোনা ইউনিটে ১০১ জনের মৃত্যু

Sabina Sami