Views: 125

বিভাগীয় সংবাদ সিলেট

বাড়িতে প্রেমিকার অবস্থান : টের পেয়ে পালাল প্রেমিক, ধরে আনল পুলিশ


জুমবাংলা ডেস্ক : বিয়ের দাবিতে অবস্থানকৃত প্রেমিকা জ্যোতি রবিদাস (১৯)-এর পলাতক প্রেমিক সন্তোষ যাদবকে (২২) আটক করেছে পুলিশ। প্রেমিকার অভিযোগের প্রেক্ষিতে রবিবার বিকেলে চা বাগান থেকে তাকে আটক করা হয়।


জানা যায়, কমলগঞ্জের শমশেরনগর চা বাগানের রবিদাস টিলা শ্রমিক বস্তির জ্যোতি রবিদাসের সাথে প্রেমের সম্পর্ক ছিল আদমটিলা শ্রমিক বস্তির সন্তোষ যাদবের। সন্তোষ যাদব প্রেমিকা জ্যাতিকে বিয়ে করতে অপারগতা প্রকাশ করলে সোমবার (২৩ নভেম্বর) সন্ধ্যা ৬টায় থেকে সন্তোষের বাড়ি সামনে অবস্থান নেয় জ্যোতি। বিষয়টি টের পেয়ে আগেই সন্তোষ বাড়ি থেকে পালিয়ে যায়। টানা সাতদিন প্রেমিকের বসত ঘরের বারান্দায় অবস্থানের পর জ্যোতি রবিদাস কমলগঞ্জ থানায় একটি লিখিত অভিযোগ দেয়। অভিযোগ পেয়ে রবিবার শমশেরনগর পুলিশ ফাঁড়ির পুলিশ সন্তোষ যাদবকে আটক করে।

শমশেরনগর পুলিশ ফাঁড়ির দায়িত্বপ্রাপ্ত এসআই আনজির আহমেদ বলেন, জ্যোতি রবিদাসের লিখিত অভিযোগে প্রেমিক সন্তোষ যাদব আটক করা হয়েছে।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

ছিলেন ভিক্ষুক সমিতির সভাপতি, এখন কাউন্সিলর প্রার্থী!

Saiful Islam

স্বামী বিদেশ, শ্বশুর-শাশু‌ড়িকে পিটিয়ে হাসপাতালে পাঠালেন পুত্রবধূ

Saiful Islam

৭৭ সেকেন্ডের কলের সূত্র ধরে হত্যাকারী গ্রেফতার

Shamim Reza

৩ বছরের শিশুকে ধর্ষণচেষ্টার অভিযোগ ১৩ বছরের কিশোরের বিরুদ্ধে

Shamim Reza

আরেক জাহালম কাণ্ড : এবার দুদকের ভুলের শিকার নোয়াখালীর কামরুল

Saiful Islam

আগুন পোহাতে গিয়ে কিশোরীর মৃত্যু

Saiful Islam