Views: 365

জাতীয়

বিএনপির গাড়িবহর দেখেই মাওয়া ঘাটে ‘ফেরি বন্ধ’


জুমবাংলা ডেস্ক: বরিশালে সমাবেশে অংশ নিতে যাওয়া বিএনপির গাড়িবহর আটকে দিয়েছে ফেরি কর্তৃপক্ষ। এমন অভিযোগ করেছেন সমাবেশে যোগ দিতে যাওয়া নেতাকর্মীরা। সমাবেশে বৃহস্পতিবার সকাল সাড়ে ৮টায় ঢাকা থেকে বরিশালের উদ্দেশ্যে বিএনপির নেতাকর্মীরা গাড়িবহর নিয়ে রওনা হন। গাড়িবহর মাওয়া ফেরিঘাটে পৌঁছালে ফেরি কর্তৃপক্ষ আটকে দেয়।


সরেজমিনে দেখা গেছে, ঘাটে গাড়িবহর আসলে ফেরি কর্তৃপক্ষ তাদের অফিস বন্ধ করে চলে যায়। পরে লঞ্চে করে নেতাকর্মীদের নিয়ে পদ্মা পার হন বহরের নেতৃত্বে থাকা ঢাকা মহানগর দক্ষিণ সিটি করপোরেশনে বিএনপির মেয়র প্রার্থী ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন।

মাদারীপুর শিবচরের কাঁঠালবাড়ি ঘাটে পৌঁছে ইশরাক হোসেন সাংবাদিকদের বলেন, বরিশাল বিভাগীয় সমাবেশে অংশ নেয়ার জন্য আমরা ঢাকা থেকে রওনা দিয়েছি। কিন্তু মাওয়া ঘাটের কর্তপক্ষ নির্লজ্জভাবে আমাদের গাড়িবহর আটকে দেয়। আমাদের গাড়িবহরে যাতে না যেতে পারে এজন্য ফেরি কর্তৃপক্ষ অফিস বন্ধ করে চলে যায়।

তিনি বলেন, গণতন্ত্র পুনরুদ্ধারের আন্দোলনের অংশ হিসেবে কাজ করছি। আমরা আমাদের সংগ্রাম চালিয়ে যাবো।

পরে কাঁঠালবাড়ি ঘাটে থেকে মাইক্রোবাস ভাড়া করে আবারো ইশরাক হোসেনের নেতৃত্বে বিএনপির কর্মীরা বরিশাল অনুষ্ঠিত হতে যাওয়া সমাবেশের উদ্দেশ্য রওনা হন।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

কক্সবাজারে ছিনতাইয়ের অভিযোগে এসআইসহ তিনজন পুলিশ গ্রেপ্তার

Mohammad Al Amin

বৃহস্পতিবার ঢাকা আসছেন ভারতের পররাষ্ট্র মন্ত্রী

mdhmajor

জনগণের জন্য খাদ্য, বাসস্থান ও টিকার প্রাধান্য দিচ্ছে সরকার: প্রধানমন্ত্রী

mdhmajor

এমবিবিএস ভর্তিযুদ্ধে আসনপ্রতি লড়বেন ২৮ জন

Shamim Reza

মুশতাকের মৃত্যুতে বিদেশিদের বক্তব্য শিষ্টাচার বহির্ভূত: তথ্যমন্ত্রী

Saiful Islam

জাতীয় সংসদের স্পিকারের সঙ্গে নরওয়ের রাষ্ট্রদূতের সৌজন্য সাক্ষাৎ

rony