Views: 72

ঢাকা বিভাগীয় সংবাদ

বিএনপি নেতার গাড়িতে হামলা, আহত ১০


জুমবাংলা ডেস্ক : নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলায় বিএনপির কেন্দ্রীয় কমিটির সদস্য নজরুল ইসলাম আজাদ ও তার সমর্থকদের উপর হামলার ঘটনা ঘটেছে। এ সময়ে আজাদের গাড়ি, তিনটি মোটরসাইকেলে অগ্নিসংযোগ এবং আরো পাঁচটি মোটরসাইকেল ছিনিয়ে নিয়ে যাওয়ার অভিযোগ পাওয়া গেছে। এতে বিএনপির ১০জন নেতাকর্মী আহত হয়েছে। বিএনপি নেতাকর্মীদের অভিযোগ, ক্ষমতাসীন দলের নেতাকর্মীরা এই হামলা চালিয়েছে। এ সময় পুলিশের ভূমিকা নিয়েও প্রশ্ন তোলেন তারা।


নজরুল ইসলাম আজাদ জানান, উপজেলার খাগকান্দা এলাকাতে ইসমাইল নামের বিএনপির এক কর্মীর বাড়িতে আমরা যাই। ওই কর্মী বিগত দিনে ক্ষমতাসীনদের রোষানলে পড়েছিলেন। আমি ব্যক্তিগত উদ্যোগে তাকে ঘর তোলার জন্য টিন ও আনুসঙ্গ জিনিস প্রদান করি। তখন থেকেই ক্ষমতাসীন দলের লোকজন মহড়া দিচ্ছিল। সেখান থেকে খাগকান্দা ইউনিয়ন বিএনপির সভাপতি বেলায়েত হোসেনের বাড়িতে গেলে সেখানে দুই দফা হামলা করে ক্ষমতাসীন দলের লোকজন। পরে বেলায়েতের বাড়িতে হামলা করে ঘর ভাঙচুর করেছে তারা।

তিনি আরো জানান, আমরা জুয়েল নামে এক কর্মীর বাড়ি আশ্রয় নিলে সেখানেও হামলা করে আওয়ামী লীগের নেতাকরর্মীরা। এ সময় তারা বাড়ির উঠানে থাকা আমার গাড়িটিভাঙচুর করে। একই সঙ্গে তিনটি মোটরসাইকেলে আগুন দেয় এবং আরো পাঁচটি মোটরসাইকেল ছিনিয়ে নিয়ে যায়। তাদের প্রতিহত করতে গিয়ে আমার অন্তত ১০ জন আহত হয়েছে। তাদের হাসপাতালে পাঠানো হয়েছে।

আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম জানান, এ ধরনের ঘটনার সংবাদ পেয়ে আমরা গিয়ে ঘটনাস্থলে কাউকে পাইনি। এ বিষয়ে কেউ এখনো কোনো অভিযোগও করেনি।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

৭ বছরের শিশুপুত্রকে বাঁচাতে নিজের প্রাণ দিলেন বাবা

Saiful Islam

বস্তা ভর্তি ওষুধ পাচারের ছবি ধারণ করায় অবরুদ্ধ সাংবাদিক!

Saiful Islam

এমপির গাড়ি বহরে পৌর মেয়রের হামলা!

Saiful Islam

ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষ, নিহত ১

Saiful Islam

রংপুরে তামাক কারখানায় আগুন, নিয়ন্ত্রণে ৭ ইউনিট

Saiful Islam

প্রথমবার শ্বশুরবাড়িতে পুত্রবধূ, শ্বশুরের উপহার তালাকনামা!

Shamim Reza