Views: 754

চট্টগ্রাম বিভাগীয় সংবাদ

বিচারের দাবি নিয়ে মেরিন ড্রাইভ সড়কে সিনহার বোন

জুমবাংলা ডেস্ক : গত ৩১ জুলাই কক্সবাজারের টেকনাফে মেরিন ড্রাইভ সড়কের শামলাপুরে পুলিশ চেকপোস্টে খুব কাছ থেকে গুলি করে হত্যা করা হয় সেনাবাহিনীর অবসরপ্রাপ্ত মেজর সিনহা মো. রাশেদ খানকে। সিনহার বড় বোন শারমিন শাহরিয়ার শামলাপুরে বুকে ‘কাম ডাউন’ প্ল্যাকার্ড ঝুলিয়ে ভাইয়ের হত্যার প্রতিবাদ জানিয়েছেন। তার এই প্রতিবাদের ছবি গত সোমবার (১৪ সেপ্টেম্বর) রাতে ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে।


অভিযোগ আছে, পুলিশের পরিদর্শক লিয়াকত গুলি চারটি করেন। পরে মৃত অবস্থায় সদস্য সাময়িক বরখাস্ত হওয়া ওসি প্রদীপও আরও দুটি গুলি করেন এই কর্মকর্তাকে। সিনহা হত্যামামলার বাদী শারমিন শাহরিয়ার ফেরদৌস। মামলায় ওসি প্রদীপ ও লিয়াকতসহ ১৪ জন কারাগারে রয়েছে। ভাইয়ের এমন মৃত্যু মেনে নিতে পারছেন না শারমিন। তাই ভাই হত্যার বিচার দাবিতে দৌড়ঝাঁপ চালিয়ে যাচ্ছেন।

শারমিন শাহরিয়ার ফেরদৌসের এ অভিনব প্রতিবাদের ছবিটি গত সোমবার রাতে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে। শারমিনের এই প্রতিবাদ দেশবাসীর দৃষ্টি আকর্ষণ করেছে ব্যাপকভাবে।

এ ব্যাপারে বাহারছড়া পুলিশ ফাঁড়ির ইন্সপেক্টর মো. ইয়াসিনের কাছে জানতে চাইলে তিনি বলেন, তিনি ছুটিতে ছিলেন। গতকালই (মঙ্গলবার) যোগদান করেছেন। তবে তিনিও ফেসবুকে ভাইরাল হওয়া ছবিটি দেখেছেন। এ কর্মকর্তা আরও বলেন, ঘটনাস্থলে প্লেকার্ড নিয়ে প্রতিবাদ জানাতে আসার আগে জানালে পুলিশ অবশ্যই শারমিনকে সব ধরনের সহায়তা দিত। ফেসবুকে ছবি ভাইরাল হলেও ঠিক কবে শারমিন ঘটনাস্থলে গিয়ে এ প্রতিবাদ জানিয়েছেন, তা কেউ নিশ্চিত করে বলতে পারেননি।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

বরিশালে বঙ্গবন্ধু ও শেখ হাসিনার সর্ববৃহৎ ম্যুরাল

Saiful Islam

বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে শিক্ষিকার অনশন

Shamim Reza

কাশবনে ঘুরতে যাওয়া তরুণীকে যৌন নিপীড়নের ঘটনায় যুবক গ্রেপ্তার

Saiful Islam

এমসি কলেজে গণধর্ষণ: আসামিপক্ষে দাঁড়াননি কোনো আইনজীবী

Saiful Islam

ধর্ষণের মিথ্যা মামলা করায় ৫ বছরের কারাদণ্ড

Saiful Islam

লাশের পেটে মিলল দেড় হাজার ইয়াবা

Saiful Islam