Views: 105

বিভাগীয় সংবাদ রাজশাহী

বিজিবি পরিচয়ে বিয়ে করতে এসে যুবক আটক



জুমবাংলা ডেস্ক : জয়পুরহাটে চঞ্চল হোসেন সাকিল নামে এক ভুয়া বিজিবি সদস্যকে আটক করেছে পুলিশ। সোমবার রাতে শহরের গুলশান মোড় এলাকা থেকে তাকে আটক করা হয়।

আটক চঞ্চল নওগাঁর মান্দা উপজেলার জাফরাবাদ গ্রামের ইয়াকুব আলীর ছেলে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, জয়পুরহাট শহরের গুলশান মোড় এলাকার এক নারীর সাথে মোবাইল ফোনে চঞ্চল নামে একজনের পরিচয় হয়। সে বিজিবির লেন্স নায়েক ও তার বাড়ি বগুড়া জেলার দুপচাঁচিয়া উপজেলার পরিচয় দেয়।


কথামতো গুলশান মোড়ের ওই বাড়িতে বিকেল ৫টার দিকে মিষ্টি নিয়ে আসে চঞ্চল। বাসায় ঘণ্টা খানেক অবস্থান করার পর বাড়ির অন্য সদস্য ও এলাকার লোকজনের সন্দেহ হলে চঞ্চলকে জিজ্ঞাসাবাদ করে এবং তার বিজিবির আইডি কার্ড দেখতে চাইলে সে দেখাতে পারে না। তখন পুলিশকে খবর দিলে রাত ৯ টার দিকে পুলিশ এসে তাকে আটক করে থানায় নিয়ে যায়। এ সময় তার পরনে বিজিবির একটি টি-শার্ট ছিল। তার বিরুদ্ধে সোমবার রাতে থানায় মামলা হয়েছে।

এ ব্যাপারে জয়পুরহাট থানার ইন্সপেক্টর (তদন্ত) রায়হান হোসেন জানান, বিজিবির পরিচয়ে প্রতারণার অভিযোগে চঞ্চলের বিরুদ্ধে থানায় মামলা দায়ের হয়েছে।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

প্রধানমন্ত্রীকে কটূক্তি করায় ছাত্রদল নেতা গ্রেফতার

Saiful Islam

জমি নিয়ে বিরোধ, প্রাণ গেল মা-মেয়ের

Saiful Islam

নিক্সন চৌধুরীর কুশপুত্তলিকা দাহ

Shamim Reza

১৮ বছর পর ফেসবুকে মেয়েকে খুঁজে পেলেন বাবা

Saiful Islam

গরম তেল ঢেলে স্বামীকে হত্যা : স্ত্রীর মৃত্যুদণ্ড

Saiful Islam

শিমুলকে ফোনে ডেকে নিয়ে খুনের পর লাশ খালে ফেলে দেয় অমিত

Shamim Reza