Views: 337

আন্তর্জাতিক ওপার বাংলা

বিজেপি নেতার বাড়িতে মিলল দম্পতির ক্ষতবিক্ষত মরদেহ

আন্তর্জাতিক ডেস্ক : পশ্চিমবঙ্গের মালদা জেলার গাজোলে থেকে বিজেপি নেতার বাড়ি থেকে এক দম্পতির ক্ষতবিক্ষত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় কৃষ্ণকমল অধিকারী নামে বিজেপি নেতাকে গ্রেফতার করা হয়েছে।

বৃহস্পতিবার বিকালে গাজোলের ধর্মতলা মোড়ের ঘোষপাড়ার বাসিন্দা স্থানীয় বিজেপি নেতা কৃষ্ণকমল অধিকারীর বাড়ি থেকে উদ্ধার করা হয় তাদের মরদেহ।

ওই দম্পতি হলেন, গৌতম সরকার (৩৫) এবং তাপসী সরকার (৩০)। তারা উত্তর দিনাজপুর জেলার ইটাহার থানার বাঙ্গার এলাকার বাসিন্দা। গৌতমের গলায় ধারালো অস্ত্রের আঘাত রয়েছে।
দম্পতির পরিবার সূত্রে জানা গেছে, গত ৮ মে সরকারি চাকরির প্রশিক্ষণ দেওয়ার নাম করে তাদের বাড়ি থেকে নিয়ে যান কৃষ্ণকমল। এরপর ৯ মে কৃষ্ণকমল বাড়ি ফিরলেও ওই দম্পতির কোনো খোঁজ মেলেনি। তাদের মোবাইলও সুইচড অফ ছিল বলে পরিবারের অভিযোগ। এরপর ১২ মে ওই বিজেপি নেতার বাড়ি ঘেরাও করে বিক্ষোভ করেন বাঙ্গার এলাকার বাসিন্দারা। ইটাহার থানায় দম্পতির আত্মীয়রা অভিযোগও দায়ের করেন। পরে বৃহস্পতিবার বিকালে কৃষ্ণকমলের বাড়ি থেকে ওই দম্পতির রক্তাক্ত মরদেহ উদ্ধার হয়।

পুলিশ সূত্রে জানা গেছে, অভিযুক্ত কৃষ্ণকমলকে ইতোমধ্যেই গ্রেফতার করা হয়েছে। দম্পতির পরিবারের অভিযোগ, কৃষ্ণকমল তাপসীকে নার্সের চাকরি করিয়ে দেওয়ার নাম করে ৪ লাখ রুপি নিয়েছিল। পুলিশ বিষয়টির তদন্ত করছে।

আরও পড়ুন

হানিমুনের রাতেই স্বামী স্ত্রীকে জানালেন তিনি পুরুষ নন

globalgeek

মহামারির মাঝেই বিশ্বে বাস্তুচ্যুত ৮ কোটি ২০ লাখ মানুষ

Saiful Islam

ব্ল্যাক ফাঙ্গাসে অন্ধ হচ্ছেন রোগীরা

Shamim Reza

মহামারির মধ্যেও উদ্বাস্তু রেকর্ড সংখ্যক মানুষ: ইউএনএইচসিআর

Shamim Reza

ইরান কীভাবে সম্পূর্ণ ভিন্ন রকম একটি ব্যবস্থায় দেশ চলে

Shamim Reza

মিয়ানমারে বিস্ফোরণে উড়ে গেল সেনা বহনকারী ট্রাক, নিহত ৬

Saiful Islam