Views: 26

খুলনা বিভাগীয় সংবাদ

বিদ্যুতের তারে জড়িয়ে একসাথে প্রাণ গেল মা-ছেলের

জুমবাংলা ডেস্ক : বিদ্যুতের তারে জড়িয়ে মা-ছেলের নির্মম মৃত্যু হয়েছে। মা তার ছেলেকে বাঁচাতে এসেছিলেন। কিন্তু বিদ্যুতের তারে জড়িয়ে ছেলের মতো তাকেও প্রাণ দিতে হলো। ঘটনাটি ঘটেছে যশোরের কেশবপুর উপজেলার হাসানপুর ইউনিয়নের টিটাবাজিতপুর গ্রামে বুধবার (১৫ জানুয়ারি) দুপুরে।

নিহত ছেলে আল আমিন (১৮)বুড়িহাটি কলেজ থেকে ইন্টামিডিয়েট পরীক্ষা দিয়েছে ও তার মা জোসনা বেগম (৪০) একজন গৃহিনী। তারা টিটাবাজিতপুর গ্রামের আব্দুল আলিমের ছেলে ও স্ত্রী।


জানা গেছে, উপজেলার হাসানপুর ইউনিয়নের টিটাবাজিতপুর গ্রামের আব্দুল আলিমের ছেলে আল আমিন বুধবার দুপুরে বাড়ির পাশের মাঠে তাদের সেচ প্রকল্পের মটর লাইনের কাজ করছিলো। এসময় অসাবধানতাবসত বিদ্যুতের তারে জড়িয়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। এসময় ছেলেকে বাঁচাতে ছুটে আসেন মা জোসনা বেগম। কিন্তু তিনিও বিদ্যুতের তারে জড়িয়ে পড়েন। এতে মা ও ছেলে দুজনেই প্রাণ হারান। এঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

কেশবপুর থানার অফিসার ইনচার্জ আবু সাঈদ জানান, বিদ্যুতের তারে জড়িয়ে মা ছেলের করুন মৃত্যু হয়েছে। এ বিষয়ে কেশবপুর থানায় অপমৃত্যু মামলা হয়েছে।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

ফরিদপুর জেলা পরিষদ উপনির্বাচনে বিএনপি প্রার্থীর মনোনয়ন বাতিল

Saiful Islam

একটি মোরগের দাম ২০ হাজার টাকা!

Saiful Islam

ঢাকার আশুলিয়া প্রেস ক্লাবে ককটেল বিস্ফোরণ

Saiful Islam

অস্ত্রের ভয় দেখিয়ে ধর্ষণ, যুবকের যাবজ্জীবন কারাদণ্ড

Shamim Reza

আশুলিয়া প্রেস ক্লাবে ককটেল বিস্ফোরণ

Shamim Reza

আশুলিয়া ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে তরুণীর ধর্ষণ মামলা

Shamim Reza