Views: 221

জাতীয় বিভাগীয় সংবাদ

বিনোদনকেন্দ্রে মাস্ক না পরে ঘোরাঘুরি, ৫০ জনের জরিমানা


প্রতীকী ছবি

চট্টগ্রাম প্রতিনিধি: চট্টগ্রামে বিনোদনকেন্দ্রে মাস্ক না পরে ঘোরাঘুরি করার দায়ে ৫০ জনকে জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।

আজ শুক্রবার (২০ নভেম্বর) বিকালে নগরের পতেঙ্গা সমুদ্র সৈতক, চট্টগ্রাম চিড়িয়াখানা, ডিসি হিল এবং কাজীর দেউড়ি শিশু পার্কে অভিযান চালিয়ে ভ্রাম্যমাণ আদালত এই জরিমানা করেন।


অভিযানে নেতৃত্ব দেন চট্টগ্রাম জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আলী হাসান, নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. জিল্লুর রহমান এবং নির্বাহী ম্যাজিস্ট্রেট মারজান হোসাইন।

নগরের পতেঙ্গা সমুদ্র সৈকত এলাকায় পরিচালিত অভিযানে নেতৃত্ব দেন নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. জিল্লুর রহমান। তিনি মাস্ক ছাড়া সৈকত এলাকায় ঘোরাঘুরির দায়ে ১০টি মামলায় ১০ জনকে ৮৫০ টাকা জরিমানা করেন।

চট্টগ্রাম চিড়িয়াখানায় পরিচালিত অভিযানে নেতৃত্ব দেন নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আলী হাসান। তিনি মাস্ক না পরায় ১৯টি মামলায় ২৭ জনকে ২ হাজার ৮০০ টাকা জরিমানা করেন।

নির্বাহী ম্যাজিস্ট্রেট মারজান হোসাইন কাজীর দেউড়ি শিশুপার্ক, ডিসি হিল এবং শিল্পকলা এলাকায় পরিচালিত অভিযানে নেতৃত্ব দেন। তিনি ১৩টি মামলায় ১৩ জনকে ২ হাজার ১৫০ টাকা জরিমানা করেন।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

নারায়ণগঞ্জে ২৫ ঘরে আগুন, সরু রাস্তায় ঢুকতে পারছে না ফায়ার সার্ভিস

Saiful Islam

রায় শুনে কান্নায় ভেঙে পড়লেন ‘ধর্ষক’!

Saiful Islam

মায়ের পাশ থেকে ১৫ দিন বয়সের সন্তান চুরি

Saiful Islam

সখীপুরে প্রসূতির মৃত্যু, হাসপাতালে ভাঙচুর

Saiful Islam

দেশে করোনার টিকা আগে পাবে কারা

Saiful Islam

বিপর্যস্ত বিশ্বে বাংলাদেশ অর্থনৈতিক উন্নয়ন ধরে রেখেছে: প্রধানমন্ত্রী

Saiful Islam