Views: 90

বিভাগীয় সংবাদ রংপুর

বিসিএস উত্তীর্ণদের তথ্য যাচাইয়ে এসে এএসপির ফুলেল শুভেচ্ছা

জুমবাংলা ডেস্ক : দিনাজপুরের নবাবগঞ্জ উপজেলায় বিসিএসে বিভিন্ন ক্যাডারে নিয়োগের জন্য সুপারিশ পাওয়া ব্যক্তিদের তথ্য যাচাইয়ে গিয়ে তাদেরকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান বিরামপুর সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার (এএসপি) মিথুন সরকার।


জানা যায়, এবার ৩৮তম বিসিএস পরীক্ষায় দিনাজপুর জেলায় ৪৯ জন চূড়ান্তভাবে মনোনীত হয়েছেন। তাদের মধ্যে বিরামপুর ও নবাবগঞ্জ উপজেলা থেকে চূড়ান্তভাবে মনোনীত হন ৬ জন। তারা শিক্ষা ক্যাডার, প্রশাসন ও কৃষি ক্যাডারে উত্তীর্ণ হয়েছেন। তারা হলেন জাহিদ সুলতান (শিক্ষা ক্যাডার), মো. দুলাল হোসেন (প্রসাশন ক্যাডার), মো. দেলোয়ার হোসেন (কৃষি ক্যাডার) ও সাব্বির আহম্মেদ (শিক্ষা ক্যাডার) সুপারিশ প্রাপ্ত হয়েছেন।

বিরামপুর সার্কেলের সহকারী পুলিশ সুপার (এএসপি) মিথুন সরকার বলেন, পুলিশ সম্পর্কে জনমনে দীর্ঘদিন ধরে যে ধারণা রয়েছে তা বদলে দেওয়ার প্রত্যয় নিয়েই আমার পুলিশ বিভাগে আসা।

তিনি বলেন, প্রত্যন্ত গ্রামের ছেলেরা মেধার জোরে আস্তে আস্তে সামনে দিকে এগিয়ে যাচ্ছেন এবং দেশের মেধাবীদের সর্বোচ্চ স্থানে জায়গা করে নিচ্ছেন। তথ্য যাচাইয়ের সময় দেখেছি অনেক পরিবার খুব কষ্ট করে তাদের লেখাপড়ার খরচ যুগিয়েছেন। আমি কর্মজীবনে তাদের সফলতা কামনা করছি।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

পরকীয়ায় জড়িয়ে তিন সন্তানের জনকের সাথে পালিয়ে গেল প্রবাসীর স্ত্রী!

Saiful Islam

ফিরে এলো ‘মৃত’ কিশোরী, তদন্তের নির্দেশ আদালতের

Saiful Islam

রান্না খারাপ হওয়ায় ছোট ভাইকে পিটিয়ে হত্যা

Shamim Reza

চাঁদা দাবিতে ১৭ পরিবারকে ১৩ ঘণ্টা জিম্মি

Shamim Reza

বাড়ি ফাঁকা পেয়ে ছাত্রীকে গৃহশিক্ষকের ধর্ষণ

Saiful Islam

দুই বন্ধু মিলে ৩ দিন ধরে ১৩ বছরের কিশোরীকে লাগাতার ধর্ষণ

Shamim Reza