Views: 163

অপরাধ-দুর্নীতি বরিশাল বিভাগীয় সংবাদ

বিয়ের কথা বলে হোটেলে

হোটেলেবরিশাল নগরীর সাগরদী ব্রিজ এলাকার মুন আবাসিক হোটেলে গণধর্ষণের শিকার হয়েছে এক কলেজছাত্রী। শনিবার রাতে এ ঘটনার পরপরই তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

ওই রাতে নির্যাতিতা বাদী হয়ে কোতোয়ালী মডেল থানায় মামলা দায়ের করেন। রোববার বিকেলে গ্রেপ্তারকৃতদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।

গ্রেপ্তারকৃতরা হচ্ছেন সজল কর্মকার, মিজানুর রহমান জাকির, হোটেল ম্যানেজার আব্দুর রাজ্জাক হাওলাদার। প্রথম দুজন ধর্ষণের অভিযোগ এবং আব্দুর রাজ্জাক হাওলাদার তাদের সহযোগিতা করার অভিযোগে গ্রেপ্তার হন।


মামলার এজাহারে উল্লেখ করা হয়, পিরোজপুরের ইন্দুরকানী এলাকার সজল কর্মকারের সাথে গৌরনদীর এক কলেজছাত্রীর (মুসলিম) ৫ বছর ধরে প্রেম চলছিলো। শনিবার বিয়ের কথা বলে ওই ছাত্রীকে বরিশালে ডেকে হোটেল মুনে নিয়ে যাওয়া হয়। সেখানে তাকে ধর্ষণ করে সজল। বিষয়টি টের পেয়ে হোটেলের অপর বোর্ডার মিজানুর রহমান জাকির হোটেল ম্যানেজার আব্দুর রাজ্জাক হাওলাদারের সহায়তায় সজলকে রুম থেকে বের করে দেয়। এরপর ওই ছাত্রীকে হোটেল ম্যানেজারের সহযোগিতায় একাধিকবার ধর্ষণ করে জাকির।

ওসি নুরুল ইসলাম জানান, ছাত্রীর ডাক-চিৎকার টের পেয়ে দুই ব্যক্তি টহল পুলিশকে জানায়। পুলিশ নির্যাতিতাকে উদ্ধার এবং ওই তিনজনকে গ্রেপ্তার করে। তাদের রোববার বিকেলে আদালতে সোপর্দ করা হলে বিচারক কারাগারে প্রেরণ করেন।


আরও পড়ুন

পঞ্চগড়ে নিখোঁজের ৯ দিন পর কিশোরের মরদেহ উদ্ধার

azad

নারায়ণগঞ্জে মসজিদে বিস্ফোরণ: মৃত্যু বেড়ে ৩৪

Shamim Reza

এক পাষণ্ডের ধর্ষণকাণ্ড

Shamim Reza

নিখোঁজের ৭দিন পর বাঁশঝাড় থেকে কিশোরের লাশ উদ্ধার

Shamim Reza

সিলেট বিভাগে একদিনে করোনায় সুস্থ ৪৬, আক্রান্ত ৪৭ জন

azad

বিএনপি নেতারা বেগম জিয়ার চিকিৎসা নিয়ে নোংরা রাজনীতি করছেন : হানিফ

azad