Views: 217

চট্টগ্রাম বিভাগীয় সংবাদ

বিয়ের দাবিতে ৯ম শ্রেণির ছাত্রের বাড়িতে ৮ম শ্রেণির ছাত্রীর অনশন


জুমবাংলা ডেস্ক : চাঁদপুরের হাজীগঞ্জ উপজেলার ৬নং বড়কুল পূর্ব ইউনিয়নের দিগছাইল গ্রামের বাড়িতে নবম শ্রেণির ছাত্রকে বিয়ের দাবিতে ৪ দিন ধরে অষ্টম শ্রেণির ছাত্রী অনশন করেছে।

রোববার (২৮ মার্চ) দুপুরে খবর ওই ছাত্রীকে উদ্ধার করে পুলিশ। পরে ভুক্তভোগী ওই ছাত্রী প্রেমিকের বিরুদ্ধে একটি ধর্ষণ মামলা দায়ের করে।


জানা গেছে, গত ১৮ মার্চ একই বিদ্যালয়ের নবম শ্রেণির ওই ছাত্রের সাথে চট্টগ্রামে গিয়ে একটি হোটেলে ৫ দিন ছিল তারা। সেখান থেকে ওই ছাত্রের মামা তাদের ২ জনকে বিয়ে দেবে বলে হাজীগঞ্জ বাজারে নিয়ে আসেন। কিন্তু হাজীগঞ্জ বাজারে আসার পর ওই কিশোর প্রেমিক ও তার মামা ছাত্রীকে একা রেখে পালিয়ে যায়।

এরপর থেকে মেয়েটি প্রতিদিন সকালে তার প্রেমিকের বাড়িতে গিয়ে বাড়ির বারান্দায় বসে অনশন করে। তবে অনশনের প্রথম দিন থেকেই ওই কিশোরের মাসহ স্বজনরা পালিয়ে যায়। তারপরও ভুক্তভোগী ছাত্রী ওই বাড়িতে টানা ৪ দিন অনশন করে। পরে সংবাদ পেয়ে পুলিশ তাকে উদ্ধার করে থানায় নিয়ে যায়।

এই ঘটনার বিষয়ে হাজীগঞ্জ থানার ওসি মো. হারুনুর রশীদ বলেন, ধর্ষণের মামলা নেয়া হয়েছে। মেয়েটির অভিযোগের ভিত্তিতে তদন্ত কাজ চলছে।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

সবাই ভুলে গেলেও মনে রেখেছে পিবিআই

Shamim Reza

লকডাউনে দোকান বন্ধ করতে বলায় আনসারকর্মীকে খুন

Shamim Reza

আটক দুই ভারতীয় নাগরিককে হস্তান্তর

Shamim Reza

শাল্লায় হামলার ঘটনায় আরেক আসামি গ্রেফতার

Shamim Reza

ইউএনও’র মোবাইল নম্বর ক্লোন করে টাকা দাবি

Shamim Reza

ময়মনসিংহে শাশুড়িকে একমাস আটকে রেখে ধর্ষণের অভিযোগ জামাইয়ের বিরুদ্ধে

Saiful Islam