Views: 130

আন্তর্জাতিক ওপার বাংলা

বিয়ের দিনে রক্ত দিয়ে কিশোরীর প্রাণ বাঁচাল দম্পতি


আন্তর্জাতিক ডেস্ক : বিয়ের দিনে বর কনেকে নিয়ে নানারকম ব্যস্ততা থাকে সবার। সবাই চান দিনটিকে স্মরণীয় করে রাখতে। তবে এমন এক বিয়ের আয়োজন হয়েছে ভারতের উত্তরপ্রদেশে যেখানে অন্যকে রক্ত দিয়ে দিনটিকে স্মরণীয় করে রেখেছেন বর-কনে।

ভারতীয় গণমাধ্যম এনডিটিভির প্রতিবেদনে জানা গেছে, বিয়ের দিন এক নব দম্পতি প্রশংসনীয় এক কাজ করেছেন। তারা একসঙ্গে হাসপাতালে ছুটেছেন রক্ত দিয়ে এক কিশোরীর জীবন বাঁচাতে।


ঘটনার বর্ণনা দিয়ে উত্তরপ্রদেশের পুলিশ কর্মকর্তা আশীষ মিশ্র টুইটারে একটি পোস্ট শেয়ার করেছেন। তাতে লিখেছেন ‘পুলিশ মিত্র’ সংগঠনের মাধ্যমে কীভাবে এক নব দম্পতি এক কিশোরীকে বাঁচিয়েছেন।

পুলিশের ওই কর্মকর্তা লিখেছেন, ভারত আসলেই দারুণ একটি দেশ। বিষয়টি ব্যাখ্যা করে তিনি আরো লিখেছেন, এক কিশোরীর রক্তের ছিল, কিন্তু কাউকে পাওয়া যাচ্ছিল না। ‘পুলিশ মিত্র’ সংগঠনের মাধ্যমে বিষয়টি জানার পর নিজেদের বিয়ের দিন হওয়া সত্ত্বেও ওই নবদম্পতি এগিয়ে আসেন এবং মেয়েটিকে রক্ত দিয়ে বাঁচান।

নবদম্পতির এই কাজ এরই মধ্যে সামাজিক মাধ্যমে বেশ সাড়া ফেলেছে। অনেকেই ওই দম্পতির প্রশংসা করেছেন এবং তাদেরকে অভিনন্দন জানিয়েছেন। ২০১৭ সাল থেকে পুলিশ মিত্র’ সংগঠনটি মুমূর্ষুদের জন্য প্রয়োজনীয় রক্ত সংগ্রহের কাজ করছে।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

সপ্তাহে ধনী বাড়ছে আটজন : বিশ্বের ৫১ শতাংশ বিলিয়নেয়ার এখন এশিয়ায়

Sabina Sami

ইয়েমেনের মানুষকে বাঁচাতে যথেষ্ট অর্থ দেয়নি বিশ্ব

Mohammad Al Amin

জার্মানির আদালতে সৌদি যুবরাজ সালমানের বিরুদ্ধে মামলা

Mohammad Al Amin

বৃহস্পতিবার ঢাকা আসছেন ভারতের পররাষ্ট্র মন্ত্রী

mdhmajor

ফেসবুকে শুক্রাণু দাতা খুঁজছেন নারীরা

Saiful Islam

নাইজেরিয়ায় অপহৃত ৩০০ স্কুলছাত্রীর মুক্তি

Saiful Islam