Views: 262

চট্টগ্রাম বিভাগীয় সংবাদ

বিয়ের ৩ ঘণ্টা আগে কনের রহস্যজনক মৃত্যু

জুমবাংলা ডেস্ক : রাউজানে বিয়ের পিঁড়িতে বসার তিন ঘণ্টা আগে সুমিতা দে (১৮) নামের কনের রহস্যজনক মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার রাউজান পৌরসভার ৭নম্বর ওয়ার্ডের ছত্রপাড়া গ্রামের দাশ পাড়া এলাকায় এ ঘটনাটি ঘটে। কনে লোহাগাড়া উপজেলার কলাউজান এলাকার মৃদুল দের মেয়ে।

জানা যায়, কনে সুমিতা দে রাউজানে মামার বাড়িতে থেকে পড়াশুনা করত। গত বুধবার তার আর্শিবাদ অনুষ্ঠান হয়েছিল। বৃহস্পতিবার রাউজান রাস বিহারী ধাম কেন্দ্রীয় মন্দিরে বিয়ের অনুষ্ঠান সম্পন্ন হওয়ার কথা ছিল।


সাতকানিয়া উপজেলার বর অভিষেক দে উপস্থিত হন বিয়ের আসরে। এমন সময় খবর আসে কনে আর নেই। নিমিষের আনন্দের আসর পরিণত হয় বিষাদে।

খবর ছড়িয়ে পড়ে পার্লারে যাওয়ার পথে কনে সুমিতা হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যুর কোলে ঢলে পড়েন। তবে স্থানীয়রা জানান, মামার পরিবারের লোকজনের সাথে অভিমান করে অতিরিক্ত ঘুমের ঔষধ সেবনে মেয়েটির মৃত্যু হয়েছে।

এদিকে খবর শুনে রাস বিহারী ধাম মন্দির হতে মেয়ের মামার বাড়ি ছত্রপাড়ায় ছুটে যান বর অভিষেক। তিনি দাবি করেন তার স্ত্রীকে হত্যা করা হয়েছে। তিনি এই হত্যাকাণ্ডের বিচার দাবী করেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন স্থানীয় কাউন্সিলর আজাদ হোসেন। রাউজান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কেপায়েত উল্লাহ বলেন, আমরা এখনো পর্যন্ত এই ধরনের কোন সংবাদ পায়নি।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

দেশের উত্তরাঞ্চলের কোথাও কোথাও আরও ভারী বৃষ্টির সম্ভাবনা

mdhmajor

দাঁড়ি কেটে দেশ ছাড়তে চেয়েছিলেন সংঘবদ্ধধর্ষণের আসামি সাইফুর

Shamim Reza

কালীগঞ্জে পালিত হলো শহীদ ময়েজউদ্দিনের ৩৬তম শাহাদাৎ বার্ষিকী

rskaligonjnews

ভারতে পালাতে চেয়েছিলো সেই অর্জুন, অবশেষে ধরা

Shamim Reza

পদ্মায় নৌকাডুবি, তৃতীয় দিনেও সন্ধান মেলেনি নিখোঁজ ভাইবোনের

Shamim Reza

ঘুমের মধ্যে দেয়াল চাপায় প্রাণ গেল বাবা-মা ও দুই শিশু সন্তানের

Shamim Reza