Views: 703

আন্তর্জাতিক ওপার বাংলা

বিয়ে বাড়িতে পরিপাটি সাজে অনায়াসে বিষধর সাপ ধরলেন তরুণী


আন্তর্জাতিক ডেস্ক : সাপকে ভয় পায় না এমন মানুষ গোটা পৃথিবীতে খুঁজে পাওয়া বেশ দুষ্কর। তবে অনেকই আছেন যারা সাপকে ভয়ের বদলে তাদের উদ্ধার করে বনে জঙ্গলে ছেড়ে দিয়ে আসেন।

যেমন নির্ঝরা চিত্তি। ফিল্মি কায়দায় সাপ ধরে শোরগোল ফেলে দিয়েছেন। ভারতের কর্ণাটকের নির্ঝরা চিত্তি সাপ উদ্ধারকারী হিসেবে সকলের কাছে পরিচিত।


এক বছর আগের এই সাপ ধরার ভিডিওটি গত শনিবার টুইটারে পোস্ট করা হয়। আর ওই ভিডিওটি ভাইরাল হতেই দেখা গেছে, কর্ণাটকের এক গৃহস্থ বাড়ির আলমারীর নীচ খালি হাতেই বিষধর কোবরা ধরছেন তিনি। তাও আবার কোনওরকম নিরাপত্তাবিধি ছাড়াই। এমনকি যে সময়ে এই ঘটনাটি ঘটেছিল, তখন তিনি একটি বিয়ে বাড়িতে গিয়েছিলেন। ফলে সেইসময় বিয়ে বাড়ির পোশাক পরেই তাঁকে চলে আসতে হয়েছিল।

ভাইরাল ওই ভিডিওটিতে আরও দেখা গেছে, শুধুমাত্র একটি লাঠির সাহায্যে তিনি আলমারীর নীচ থেকে বিষাক্ত সাপটিকে লেজ ধরে টেনে বের করে আনছেন। এছাড়াও সেই সময় ভিডিওটিতে তাঁকে বলতে শোনা গিয়েছিল, ”লেকিন মুঝে শাড়ি কি বাজাহে সে কোহি হ্যান্ডেল করনে কো নাহি রাহা”। তিনি আরও বলেন, তাঁর এই পোশাক তাঁর পক্ষে সাপ ধরা আরও কঠিন করে তুলেছে।

তবে যাই হোক না কেন, শেষপর্যন্ত তিনি যেভাবে ঘরের ভিতর থেকে সাপটি উদ্ধার করে এনেছেন তাতে তাঁর সাহসিকতাকে কুর্নিশ জানিয়েছেন সবাই। তাঁর কাজে বাহবা দিয়েছে নেটিজেনরাও। অনেকই আবার ভাইরাল হওয়া ওই ভিডিওটিতে কমেন্ট করে তাঁদের মুগ্ধতার কথা জানিয়েছেন।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

পৃথিবীর প্রথম মমি আজও সিন্দুকে বন্দি, প্রিয় খাবার ছিল নরমাংস

Shamim Reza

হঠাৎ অন্ধকারে ডুবল পাকিস্তান!

Saiful Islam

উচ্চশিক্ষিত ছেলে খাবারের ব্যবসা করায় বাবা-মায়ের আত্মহত্যা

Shamim Reza

বসনিয়ার জঙ্গলে শীত ও কাদামাটিতে দিন পার করছে ১৫ বাংলাদেশি

Shamim Reza

ট্রাম্পকে পদচ্যুত করার বিষয়টি উড়িয়ে দিচ্ছেন না পেন্স

Saiful Islam

মডার্নার টিকা দুই বছর কার্যকর থাকবে

Shamim Reza