Views: 984

চট্টগ্রাম বিভাগীয় সংবাদ

বিয়ে বাড়িতে মেয়েদের উত্ত্যক্ত করা নিয়ে সংঘর্ষে নিহত ২, আহত ২০

প্রতীকী ছবি

জুমবাংলা ডেস্ক : কুমিল্লার দেবিদ্বার উপজেলার আব্দুল্লাহপুর গ্রামে বিয়ের গায়ে হলুদের অনুষ্ঠানে মেয়েদের উত্ত্যক্ত করাকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে ২ জন নিহত ও অন্তত ২০ জন আহত হয়েছে। মৃতের সংখ্যা আরও বাড়তে পারে। মারাত্মক আহত ৪ জনকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহতরা হলেন আব্দুল্লাহপুর গ্রামের হাবিবুর রহমানের ছেলে সাইফুল ইসলাম (২০) ও একই গ্রামের রেনু মিয়ার ছেলে ফাহিম (১৯)। গতকাল বুধবার দিবাগত রাত ১টার দিকে আবদুল্লাহপুর ইনসাফ মার্কেটের সামনে এই ঘটনা ঘটে।

কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি গুরুতর আহতদের মধ্যে আছেন মুরাদনগর উপজেলার গুঞ্জর গ্রামের সেলিম মিয়ার ছেলে সজিব (১৮)। তার গলায় ধারালো অস্ত্রের আঘাত রয়েছে। মজিবুর রহমানের ছেলে মামুনের (২০) বুক ও পেটে ছুরিকাঘাত করা হয়েছে। জয়নাল আবেদীনের ছেলে আক্তার হোসেনের (১৮) পেটের ভুড়ি বের হয়ে গেছে।

দেবিদ্বার ও ব্রাহ্মণপাড়া সার্কেলের সহকারী পুলিশ সুপার মো. আমির উল্লাহ জানান, দেবিদ্বার উপজেলার আব্দুল্লাহপুর গ্রামে বিয়ের গায়ে হলুদের অনুষ্ঠান চলছিলো। সেখানে নাচ গানের আয়োজন ছিলো। নাচ-গানের অনুষ্ঠান দেখতে পাশের মুরাদনগর উপজেলার গুঞ্জর গ্রামের কিছু ছেলে আসে।

তারা আয়োজকদের বাড়ির মেয়েদের উত্ত্যক্ত করে বলে অভিযোগ উঠে। গুঞ্জর গ্রামের ছেলেদের সেখান থেকে বের করে দেয়া হয়। তারা পুনরায় আরও বেশি ছেলে নিয়ে প্রতিশোধ নিতে আসে। তাদের আবদুল্লাহপুর ইনসাফ মার্কেটের সামনে বাধা দিলে সেখানে দুইপক্ষের সংঘর্ষ হয়। আমরা দুইজনের মরদেহ উদ্ধার করেছি। আহতদের মধ্যে আরও দুইজনের অবস্থা আশঙ্কাজনক। এ ঘটনায় জড়িতদের ধরতে অভিযান চলছে।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

কুড়িয়ে পাওয়া টাকা ও স্বর্ণালংকার ফেরত দিলেন পুলিশ সদস্য

Saiful Islam

ট্রেনের ধাক্কায় রেললাইনে বসে থাকা কসাইয়ের মৃত্যু

Shamim Reza

লিচু গাছে আম

Shamim Reza

ঠাকুরগাঁওয়ে একই গাছে ধরেছে আম ও লিচু

Saiful Islam

চট্টগ্রামে একটি গুচ্ছগ্রামে ভয়াবহ অগ্নিকাণ্ড

Saiful Islam

বিষ খেয়ে জীবন দেওয়া ছাড়া উপায় নাই: কাদের মির্জা

mdhmajor

Our website uses cookies and thereby collects information about your visit to improve our website (by analyzing), show you Social Media content and relevant advertisements. Please see our Cookies page for furher details or agree by clicking the 'Accept' button.