Views: 149

অপরাধ-দুর্নীতি চট্টগ্রাম বিভাগীয় সংবাদ

বৃদ্ধ বাবাকে পিটিয়ে ঘরে বন্দি করল বখাটে ছেলে, থানায় অভিযোগ দায়ের

জুমবাংলা ডেস্ক: চট্টগ্রামের সাতকানিয়ায় বৃদ্ধ বাবাকে রড দিয়ে পিটিয়ে ঘরে বন্দি করে রেখেছে বখাটে ছেলে। পরে ছেলের অনুপস্থিতিতে বাড়ির লোকজনকে অনুরোধ করে বন্দি অবস্থা থেকে উদ্ধার হয়ে চিকিৎসার জন্য হাসপাতালে যান ওই বৃদ্ধ বাবা। তার নাম মো. নুরুল হক (৭০)।

উপজেলার কেঁওচিয়া ইউনিয়নের তেমুহনী এলাকায় গত বৃহস্পতিবার বিকালে মারধর করে ঘরে বন্দি করে রাখে গতকাল শুক্রবার দুপুরে বন্দি অবস্থা থেকে মুক্তি পেয়ে চিকিৎসার জন্য হাসপাতালে যান। থানায় অভিযোগ দায়ের করেন।

এলাকাবাসী জানান, কেঁওচিয়া ইউনিয়নের ৫নং ওয়ার্ডের তেমুহনীর পেইরগার বাড়ির মৃত গোলাম ছোবাহানের ছেলে মো. নুরুল হককে তার বখাটে ছেলে মো. ফরিদ গত বৃহস্পতিবার বিকালে রড দিয়ে এলোপাতাড়ি আঘাতের পর ঘরে বন্দি করে রাখে।

রক্তাক্ত বাবাকে চিকিৎসা করানোতো দূরের কথা, বন্দি অবস্থায় এক গ্লাস পানি পর্যন্ত খেতে দেয়নি। রডের আঘাতের ব্যাথায় কাতরানো বাবার আকুতি ছেলের মন গলাতে পারেনি। আঘাতের পর বিনা চিকিৎসায় অনাহারে থাকতে হয়েছে দীর্ঘ ২০ ঘণ্টা। পরে ছেলের অনুপস্থিতিতে লোকজনের সহায়তায় বাড়ি থেকে উদ্ধার হওয়ার পর চিকিৎসার জন্য হাসপাতালে যান তিনি।


আহত বাবা মো. নুরুল হক জানান, ছেলে ফরিদ কখনো তাকে ভরন পোষণ দেয়নি। বরং তার চাচি খালেদা বেগমের প্ররোচনায় দীর্ঘদিন যাবৎ আমার ওপর নির্যাতন চালিয়ে আসছে। জুয়া খেলে ও নেশা করে ঘরে ফিরে বহুবার আমাকে মারধর করেছে।

গত কিছুদিন যাবৎ আমার বসত ভিটে বিক্রি করে তাকে টাকার দেয়ার জন্য বলে। আমি বাপ-দাদার রেখে যাওয়া ভিটে বিক্রি করতে পারবো না বলে জানিয়ে দিলে ছেলে ফরিদ আমাকে মারধর করে ও নানা রকম হুমকি দেয়।

ঘটনার দিন ছেলে ফরিদ পুনরায় আমাকে গালি-গালাজ করে এবং জায়গা বিক্রি করে টাকা দিতে বলে। তাতে প্রতিবাদ করলে ছেলে আমাকে কিল, ঘুষি ও লাথি দিতে শুরু করে। পরে রড দিয়ে আমার মাথায় আঘাত করার সময় চোখের পাশে আঘাত পাই। মারধরের এক পর্যায়ে আমি মাটিতে লুঠিয়ে পড়লে ছেলে আমাকে পুনরায় লাথি দেয় এবং মাটিতে টানা হেঁচড়া করতে থাকে। পরবর্তীতে রক্তাক্ত অবস্থায় আমাকে ঘরে বন্দি করে রাখে।

এসময় কেউ যেন আমাকে ঘরের দরজা খুলে না দেয় সেজন্য সবাইকে শাসিয়ে দেয়। মারধরের পর রক্তাক্ত অবস্থায় আমি একটু পানি খেতে চাইলে ছেলে আমাকে পানি পর্যন্ত খেতে দেয়নি। গতকাল ফরিদ ঘর থেকে বের হয়ে গেলে সবাইকে অনুরোধ করে আমি পালিয়ে এসে সাতকানিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে যায়।

সাতকানিয়া থানার অফিসার ইনচার্জ মো. আনোয়ার হোসেন জানান, এ ঘটনায় আহত বাবা মো. নুরুল হক বাদি হয়ে থানায় একটি অভিযোগ দায়ের করেছে। অভিযোগ পাওয়ার সঙ্গে সঙ্গে পুলিশ ঘটনায় জড়িত বখাটে ছেলেকে গ্রেপ্তারের জন্য কাজ শুরু করে দিয়েছে।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

রাজশাহীতে ছাত্রলীগ নেতার বিরুদ্ধে ধর্ষণ মামলা

Shamim Reza

ঘরে ঢুকে বাবার গলাকাটা লাশ পেলেন ছেলে

Shamim Reza

অভ্যন্তরীণ রুটে লঞ্চ চলাচল স্বাভাবিক বরিশালে

azad

সন্তানের বাবা ডাকটাও সে শুনতে পারলো না, এত কষ্ট কোথায় রাখব : রায়হানের মা

Sabina Sami

ইসলাম নিয়ে কটূক্তির অভিযোগ, একাউন্ট হ্যাক হয়েছে দাবি ছাত্রীর

globalgeek

ইয়াবাসহ আটক পরিবহন শ্রমিক নেতা, প্রতিবাদে সড়ক অবরোধ

Saiful Islam