Views: 12

বরিশাল বিভাগীয় সংবাদ

বৃদ্ধ বাবাকে পিটিয়ে হাসপাতালে পাঠাল পাষণ্ড ছেলে


জুমবাংলা ডেস্ক : বরগুনার তালতলীতে বোনের জমি দখলে নেয়ার প্রতিবাদ করায় ৭৫ বছরের বৃদ্ধ বাবাকে পিটিয়ে হাসপাতালে পাঠাল পাষণ্ড ছেলে ইব্রাহিম। এ ঘটনায় পুলিশ রোববার ইব্রাহিমকে গ্রেফতার করে কারাগারে পাঠিয়েছে।

ইব্রাহিম উপজেলার ছোটবগী ইউনিয়নের গেণ্ডামারা এলাকার ইউসুফ আলী সিকদারের ছেলে।


পারিবারিক সূত্রে জানা যায়, উপজেলার ছোটবগী ইউনিয়নের গেন্ডামারা এলাকার ইউসুফ আলী সিকদারের মেয়ে আয়শা আক্তারের জমি ছেলে ইব্রাহিম সিকদার জোরপূর্বক ভোগদখল করে। এই জমি ছেলের থেকে মেয়েকে ফিরিয়ে দেয়ার জন্য বাবা ইউসুফ আলী গত শুক্রবার থানায় অভিযোগ করেন। থানা থেকে স্থানীয়ভাবে সমাধানের জন্য সালিশি মানিয়ে দেয়া হয়।

কিন্তু ইব্রাহিম স্থানীয় সালিশ মীমাংসায় না বসে জোর করে ওই জমির ধান কেটে নেয়। সেই ধান ফিরিয়ে আনার জন্য শনিবার ইউসুফ আলী সিকদার ছেলের কাছে গিয়ে বললে ক্ষিপ্ত হয়ে ছেলে বাবাকে বেধড়ক মারধর করে। পরে স্থানীয়রা বৃদ্ধ বাবাকে উদ্ধার করে পটুয়াখালী হাসপাতালে ভর্তি করেন।

এ ঘটনায় বোন আশয়া বাদী হয়ে থানায় একটি মামলা করলে পুলিশ অভিযান চালিয়ে ইব্রাহিম সিকদারকে গ্রেফতার করে কারাগারে পাঠায়।

তালতলী থানার ওসি বলেন, বাবাকে মারধরের ঘটনায় ছেলেকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

প্রাইভেটকারের চাপায় প্রাণ গেল তরুণ-তরুণীর

Saiful Islam

প্রেমের সম্পর্ক থেকে দৈহিক মেলামেশা, বিয়ের চাপ দিতেই হত্যা

Saiful Islam

ফেসবুকের কল্যাণে ১৭ বছর পর বাবা-মায়ের খুঁজে পেল তানিয়া

Shamim Reza

অবৈধ অনুপ্রবেশের অভিযোগে ৪ ভারতীয় নাগরিক আটক

Saiful Islam

একমাত্র শেখ হাসিনাই ভোটাধিকার ফিরিয়ে দিতে পারবেন: সেতুমন্ত্রীর ছোটভাই

Saiful Islam

পুলিশ কর্মকর্তার বিরুদ্ধে স্বামীহারা অসহায় নারীর মামলা

Saiful Islam