Views: 56

খুলনা বিভাগীয় সংবাদ

বেসরকারি ক্লিনিকে সরকারি ওষুধ, মালিককে জরিমানা


জুমবাংলা ডেস্ক : বাগেরহাটের মোল্লাহাটের মা ক্লিনিক অ্যান্ড ডায়গনস্টিক সেন্টারে বিক্রয় নিষিদ্ধ সরকারি ওষুধ পাওয়ায় ক্লিনিক মালিক মো. কামরুজ্জামানকে ৩০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

সোমবার (১১ জানুয়ারি) বিকেল ৫টায় মোল্লাহাট উপজেলা নির্বাহী কর্মকর্তা মাফফারা তাসনীন ভ্রাম্যমাণ আদালতের বিচারক হিসেবে এ জরিমানা করেন।


তিনি বলেন, মা ক্লিনিক অ্যান্ড ডায়গনস্টিক সেন্টারে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে বিক্রয় নিষিদ্ধ সরকারি হাসপাতালের ইনজেকশনসহ ১২ প্রকার ওষুধ পাওয়া যায়। আমরা ওষুধগুলোকে জব্দ করে, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তার কাছে হস্তান্তর করেছি। ঔষধ আইন ১৯৪০ এর ২৭ ধারা অনুযায়ী ক্লিনিক মালিককে ৩০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

ক্লিনিক মালিক মো. কামরুজ্জামান দীর্ঘদিন ধরে খুলনার বিভিন্ন হাসপাতাল থেকে সরকারি ওষুধ গোপনে কম দামে কিনে তার ক্লিনিকে এনে রোগীদের কাছে চড়া দামে বিক্রি করতেন বলে অভিযোগ রয়েছে।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

কুষ্টিয়ার ৪টি পৌরসভায় ৩টি নৌকা, একটিতে মশাল বিজয়ী

Saiful Islam

কুষ্টিয়ায় জাল ভোট দিতে গিয়ে দুই কিশোর আটক

Saiful Islam

পৌরসভা নির্বাচনে মেয়র নির্বাচিত হলেন আশরাফুল

Saiful Islam

নির্বাচিত হয়েই খুন হলেন বিএনপি সমর্থিত কাউন্সিলর

Saiful Islam

পুলিশ-র‍্যাবের সঙ্গে এলাকাবাসীর সংঘর্ষ

Saiful Islam

বিষপানে প্রেমিকের বাড়িতে প্রেমিকার আত্মহত্যা

Saiful Islam