Views: 455

বিভাগীয় সংবাদ রাজশাহী

বৌ রেখে বাড়িতে ফিরল বর, শাশুরি গুনলো জরিমানা

জুমবাংলা ডেস্ক : বগুড়ার শাজাহানপুর উপজেলার আশেকপুর ইউনিয়নের শাবরুল গ্রামে বাল্য বিয়ের এক পর বৌভাত অনুষ্ঠানে অভিযান চালিয়ে ৫ হাজার টাকা অর্থদণ্ড করেছে ভ্রাম্যমাণ আদালত।

বৃহস্পতিবার (২৪ সেপ্টম্বর) বিকেলে নির্বাহী ম্যাজিষ্ট্রেট উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আশিক খান এই ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন। নির্বাহী ম্যাজিষ্ট্রেট আশিক খান জানান, এক মাস আগে শাবরুল গ্রামে রিমা খাতুন (১৫) নামে এক অপ্রাপ্ত বয়স্ক মেয়েকে আব্দুর করিম (২৫) নামে এক যুবকের বিয়ে করে।


বৃহস্পতিবার আব্দুর রহিম বৌ আনতে গেলে সেখানে বৌভাত অনুষ্ঠানের আয়োজন করা হয়। খবর পেয়ে সেখানে অভিযান চালিয়ে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়। বৌ রেখে বর আব্দুর রহমিকে বাড়িতে ফিরতে হয়। এবং দোষ স্বীকার করায় মেয়ের মা চায়না বেগমকে (৪৫) বাল্য বিবাহে সহযোগীতার অপরাধে বাল্য বিবাহ নিরোধ আইন ২০১৭ এর ৮ ধারায় ৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে। পাশাপাশি ১৮ বছর পূর্ণ না হওয়া পর্যন্ত মেয়েকে ছেলের বাড়িতে পাঠাবে না মর্মে মুচলেকা দেন মেয়ের মা।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

রাস্তা থেকে তুলে নিয়ে স্কুলছাত্রকে মারধর করল দুর্বৃত্তরা

Shamim Reza

টাঙ্গাইলে সালিশে মুক্তিযোদ্ধাকে পিটিয়ে গলাটিপে হত্যা

Shamim Reza

বাড়ির আঙিনায় মাটিচাপা দেয়া ছিলো স্বামী-স্ত্রী ও ছেলের লাশ

globalgeek

বেলুন ফুলানো গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে নিহত ১, আহত দুই শিশু

Shamim Reza

নারায়ণগঞ্জে শিশুর ঘাড় মটকানো লাশ উদ্ধার

Shamim Reza

অনশনের পর স্ত্রীর স্বীকৃতি পেলেন অন্তঃসত্ত্বা নারী

Shamim Reza