Views: 104

ঢাকা বিভাগীয় সংবাদ

ব্যাডমিন্টন খেলতে খেলতে মারা গেলেন ইউপি চেয়ারম্যান


জুমবাংলা ডেস্ক : ব্যাডমিন্টন খেলার সময় হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মারা গেলেন কিশোরগঞ্জের বাজিতপুর উপজেলার মাইজচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. তৈয়বুর রহমান।

বৃহস্পতিবার রাত সাড়ে ৯টার দিকে বাজিতপুর থানা এলাকায় এ ঘটনা ঘটে বলে ওসি মো. মাজহারুল ইসলাম যুগান্তরকে জানিয়েছেন।


স্থানীয় সূত্রে জানা গেছে, ব্যাডমিন্টন খেলার সময় হঠাৎ কার্ডিয়াক অ্যারেস্টে গুরুতর অসুস্থ হয়ে মাঠেই শুয়ে পড়েন তৈয়বুর রহমান। তাকে উদ্ধার করে বাজিতপুরের ভাগলপুর জহুরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে তিনি মারা যান। পরে হাসপাতালে নেয়া হলে চিকিৎসকরা জানান, কার্ডিয়াক অ্যারেস্টে তার মৃত্যু হয়েছে।

মাইজচর ইউনিয়নের পার কচুয়া গ্রামের মৃত আবদুল মজিদ মাস্টারের ছেলে তৈয়বুর রহমান স্ত্রী ও দুই ছেলেসহ পরিবার নিয়ে বাজিতপুর পৌরসভার চারবাড়ি এলাকায় একটি ভাড়া ফ্ল্যাটে থাকতেন।

ওসি মো. মাজহারুল ইসলাম জানান, শুক্রবার বাদ জুমা বাজিতপুরের ঐতিহাসিক ডাকবাংলো মাঠে তার প্রথম জানাজা অনুষ্ঠিত হয়। পরে পার কচুয়া গ্রামে দ্বিতীয় জানাজা শেষে তাকে আয়নার গোপ সামাজিক কবরস্থানে দাফন করা হয়।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

মাকে দা দিয়ে কুপিয়ে হত্যা করল ছেলে

Saiful Islam

মসজিদে যাওয়ার পথে ছুরিকাঘাতে বৃদ্ধকে হত্যা, অভিযুক্ত আটক

Saiful Islam

নবীনগরে যুবলীগ ও হেফাজতে ইসলাম মুখোমুখি, পরিস্থিতি উত্তপ্ত

Saiful Islam

আবাসিক হোটেলে নিয়ে মদের সঙ্গে বিষ খাইয়ে স্বামীকে হত্যা!

Saiful Islam

ধর্ষণ মামলার বাদীকে অসহযোগিতা, পুলিশ কর্মকর্তা ক্লোজ

Saiful Islam

প্রতিমন্ত্রীর নামে মিথ্যা তথ্য প্রচার, যুবক গ্রেপ্তার

Saiful Islam